হোম » আইন-আদালত » রংপুরে পৃথক মামলায় একজনের যাবজ্জীবন ও এক নারীর ১০ বছরের কারাদন্ড

রংপুরে পৃথক মামলায় একজনের যাবজ্জীবন ও এক নারীর ১০ বছরের কারাদন্ড

হারুন উর রশিদ সোহেল,রংপুরঃ  রংপুরে পৃথক দুটি মাদক মামলায় একজনের যাবজ্জীবন ও এক নারীকে ১০ বছরের সশ্রম কারা্দন্ড দিয়েছেন আদালতের বিচারক। বৃহস্পতিবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক তারিক হোসেন এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দুই আসামী আদালতে উপস্থিত ছিল।

আদালত সূত্রে জানাগেছে, ২০১৮ সালের ৪ নভেম্বর রংপুর র‍্যাব ৩৭ বোতল ফেন্সিডিলসহ মিঠাপুকুর উপজেলার কেশবপুর এলাকার মৃত আব্দুস ছালামের পুত্র শাহাবুল ইসলামকে গ্রেফতার করে। এঘটনায় র‍্যাব বাদি হয়ে একটি মামলা করে। মামলায় ৯ জনের সাক্ষ্য ও যুক্তি-তর্ক শেষে আসামী শাহাবুল ইসলামকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়।

একই আদালতে অপর একটি মামলায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার খালিসা কোটাল এলাকার এজাহার আলীর স্ত্রী পয়মন খাতুনকে ১০ বছরের কারাদন্ড দেয়া হয়। ২০১৮ সালের ৩০ নভেম্বর রংপুর বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের সামনে থেকে ডিবি পুলিশ তাকে ২ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার করেন। এঘটনায় মেট্রোপলিটন তাজহাট থানায় ডিবি পুলিশ বাদি হয়ে মামলা করেন। মামলায় ১৫ জনের সাক্ষ গ্রহণ করা হয়।
যুক্তি-তর্ক শেষে আসামীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দেয়া হয়।

রাষ্টপক্ষের আইনজীবী নয়নুর রহমান টফি দুইজনের সাজার বিষয়টি নিশ্চিত করে জানান, সাক্ষ্য প্রমান শেষে আদালতের বিচারক এই রায় ঘোষনা করেছেন।

ছবি- সংগৃহীত

error: Content is protected !!