হোম » আন্তর্জাতিক » রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর শিক্ষা ক্ষেত্রে উৎসাহিত প্রধান

রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর শিক্ষা ক্ষেত্রে উৎসাহিত প্রধান

আওয়াজ অনলাইনঃ রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর উদ্যোগ, শিক্ষার ক্ষেত্রে উৎসাহিত করতে জিসিএসই ও এ লেভেল পরীক্ষায় ভাল রেজাল্ট করার জন্যে রেডব্রিজের বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীদের এচিভমেন্ট এওয়ার্ড প্রদান করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর আয়োজনে বাসিন্দাদের উৎসাহ উদ্দীপনা দিতে যে সকল কাযক্রম করে আসছে তার মধ্যে ইতিপূর্বে ট্রাষ্টের পক্ষ থেকে এ বছর বাংলাদেশের স্বাধীনতা দিবস, ঈদ পূর্ণমিলনী ও রাজা চার্লস এর অভিষেক উপলক্ষে বিশেষ অনুষ্ঠান সহ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করে।

তাছাড়া গত ৩০ শে জুলাই ট্রাস্টের এক্সিকিউটিভ কমিটির সদস্যদের প্রায় ১৫ জন সদস্য সমুদ্র সৈকত ক্লাকটন সমুদ্র সৈকত ঘুরে আসেন। তাই এবারের পরিকল্পনা হলো স্টুডেন্ট এওয়ার্ড প্রদান। এই লক্ষ্য নিয়ে গত রবিবার ১৭ সেপ্টেম্বর এক্সিকিউটিভ কমিটির একটি সভা অনুষ্ঠিত হয়েছে। রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর প্রেসিডেন্ট বিশিষ্ট রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা মোহাম্মদ অহিদ উদ্দিন এর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি শাহিন চৌধুরীর পরিচালনায় এতে আলোচনায় অংশগ্রহণ করেন ভাইস প্রেসিডেন্ট আফসর হোসেন এনাম, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ফারুক উদ্দিন, ট্রেজারার এনামুল হক এনাম, এসিস্ট্যান্ট সেক্রেটারি নিয়াজ চৌধুরী সুভন, প্রেস ও পাবলিসিটি সেক্রেটারি মিছবাহ জামাল, সসিয়েল ওয়েলফেয়ার সেক্রেটারি মোহাম্মদ তারেক চৌধুরী, মেম্বারশীপ সেক্রেটারি জয়নুল চৌধুরী, ইসি মেম্বার মোহাম্মদ রুহুল আমিন, জহির হোসেন গউস, এম এ কামাল, বাংলা টিভির বুরো চীফ রিপোর্টার আব্দুল কাদির মুরাদ প্রমুখ। সভায় বিভিন বিষয়ে আলাপ আলোচনা শেষে আগামী ৪ নভেম্বর শনিবার বিকাল ৪টায় স্টুডেন্ট এওয়ার্ড প্রদান অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

error: Content is protected !!