হোম » সারাদেশ » দাগনভূঞা স্থানীয় সরকার দিবস অনুষ্ঠিত 

দাগনভূঞা স্থানীয় সরকার দিবস অনুষ্ঠিত 

দাগনভূঞা প্রতিনিধি: সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে- উদ্ভাবনে স্থানীয় সরকার। এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৩ উপলক্ষে  দাগনভূঞায় সেবা প্রদান ও উন্নয়ন প্রদর্শনী দুই দিন ব্যাপি দাগনভূঞা উপজেলা চত্ত্বরে অনুষ্ঠিত হয়। সোমবার ১৮ ই সেপ্টেম্বর বিজয় চত্বরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমার সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাসিম উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ৩ আসনের সংসদ সদস্য লে.জে. অবঃ মাসুদ উদ্দিন চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, দাগনভূঞা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম, দাগনভূঞা থানা অফিসার ইনচার্জ মোঃ নিজাম উদ্দিন, দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার কামাল উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি জহিরুল হক ভূঞা, দাগনভূঞা বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, সাংবাদিক সহ অনেকে। আলোচনা সভা শেষে ইউনিয়ন পরিষদ এর কর্মদক্ষতার উপর পুরুষ্কার প্রদান করা হয়।
প্রথম হয়েছে মাতুভূঞা ইউনিয়ন পরিষদ,  দ্বিতীয় হয়েছে পূর্বচন্দ্রপুর,  তৃতীয় হয়েছে রামনগর ইউনিয়ন পরিষদ।  প্রধান অতিথি তার বক্তব্যে বলেন প্রধান মন্ত্রীর দৃঢ মনোবলই আজকে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রুপান্তর হয়েছে। স্থানীয় সরকারের মাধ্যমে বাংলাদেশের গ্রাম গঞ্জে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তাই এই গুরুত্বকে অনুধাবন করে মাননীয় প্রধানমন্ত্রী এই প্রথম স্থানীয় সরকার দিবস ঘোষণা করায় প্রধান মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Loading

error: Content is protected !!