হোম » আন্তর্জাতিক » ওয়ানস্টেড যুব কেন্দ্র বন্ধের সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন: অহিদ উদ্দিন

ওয়ানস্টেড যুব কেন্দ্র বন্ধের সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন: অহিদ উদ্দিন

লন্ডন প্রতিনিধি: রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের (আরসিটি) সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন রেডব্রিজ ওয়ানস্টেড যুব কেন্দ্র বন্ধ করার সিদ্ধান্ত বাস্তবায়ন না করার জন্য রেডব্রিজ কাউন্সিলের প্রতি আহ্বান জানিয়েছেন। আরসিটি সভাপতি মো. অহিদ উদ্দিন সোমবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে এ আহ্বান জানান।

বিবৃতিতে তিনি আরও বলেন, আগামী ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ইলফোর্ড টাউন হলে রেডব্রিজ কাউন্সিল ওয়ানস্টেড যুব কেন্দ্র বন্ধ করার চূড়ান্ত সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য বৈঠকে বসবে। সুতরাং আমি রেডব্রিজের সমস্ত বাসিন্দাদের আগামী ১৪ সেপ্টেম্বর ইলফোর্ড টাউন হল প্রাঙ্গনে সমবেত হয়ে ওয়ানস্টেড যুব কেন্দ্র বন্ধের সিদ্ধান্ত বাস্তবায়ন না করার পক্ষে আওয়াজ তোলার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি ।

আরসিটি সভাপতি বিবৃতিতে আরও বলেন, রেডব্রিজ ওয়ানস্টেড যুব কেন্দ্রটি রেডব্রিজের তরুণ সমাজের জন্য অত্যাবশ্যকীয় একটি প্রতিষ্ঠান। সুতরাং এই প্রতিষ্ঠানটি বন্ধ করে দিলে আমাদের ছেলেমেয়েদের জ্ঞান-বিজ্ঞান থেকে শুরু করে খেলাধুলা, ব্যায়াম, মেধার বিকাশ, শিল্প-সাহিত্যের চর্চা এবং চিত্তবিনোদনের সমস্ত পথ রুদ্ধ হয়ে যাবে।

বিবৃতিতে মোহাম্মদ অহিদউদ্দিন বলেন, রেডব্রিজ কাউন্সিলের প্রতি আমাদের অনুরোধ: রেডব্রিজ ওয়ানস্টেড যুব কেন্দ্রটি বন্ধের সিদ্ধান্ত বাস্তবায়ন থেকে বিরত থাকুন। কেন্দ্রটি বন্ধ না করে বরং এর সার্বিক উন্নয়নে আশু পদক্ষেপ গ্রহণ করুন।

বিবৃতিতে স্বাক্ষর করেন: আরসিটি সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, কোষাধ্যক্ষ এনামুল হক এনাম, সহ-সভাপতি আফসার হোসেন এনাম এবং প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক মিছবাহ জামাল।

error: Content is protected !!