হোম » আন্তর্জাতিক » ট্রাম্পের বিরুদ্ধে আদালতে যা বললেন পর্নতারকা স্টর্মি

ট্রাম্পের বিরুদ্ধে আদালতে যা বললেন পর্নতারকা স্টর্মি

আওয়াজ অনলাইন : মুখ বন্ধ রাখার জন্য সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে যে চুক্তি হয়েছিল সে অনুযায়ী অর্থ পেতে বিলম্ব হওয়ায় অন্তরঙ্গ সম্পর্কের কথা ফাঁস করে দেন বলে জানান পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলস।

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিয়েছেন স্টর্মি। নিউইয়র্কের ম্যানহাটনের আদালতে স্টর্মির এই সাক্ষ্য দেয়ার সময় ট্রাম্প উপস্থিত ছিলেন।

আদালতকে স্টর্মি জানান, ট্রাম্প কথা না রাখায় তিনি চুক্তিটি ভেঙে দেন।

তিনি জানান, নিজের আইনজীবীর মাধ্যমে ট্রাম্পের আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন। সেই সঙ্গে সংবাদমাধ্যমে এ বিষয়ে মুখ খোলেন। এরপর নতুন চুক্তির খসড়া প্রস্তুত করা হয়। তিনি তাতে সম্মতি দেন। সই করেন।

স্টর্মি যখন এসব বলছিলেন আদালতে তখন ট্রাম্পকে কোনো প্রতিক্রিয়া দেখাতে দেখা যায়নি। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, ২০০৬ সালে স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে তার যৌন সম্পর্ক গড়ে ওঠে।

স্টর্মি বলেন, ট্রাম্প তাকে তার হোটেলের পেন্টহাউস স্যুটে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেখানে তাদের মধ্যে যৌন সম্পর্ক হয়। তবে ট্রাম্পের দাবি, স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে এমন কখনো ঘটেনি।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এ বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের পক্ষ থেকে স্টর্মিকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেয়া হয়।

Loading

error: Content is protected !!