হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » ভেড়ামারায় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওয়ারিয়েটেশন ও পরিকল্পনা সভা

ভেড়ামারায় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওয়ারিয়েটেশন ও পরিকল্পনা সভা

জাহিদ হাসান : কুষ্টিয়া ভেড়ামারায় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওয়ারিয়েটেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
গতকাল বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে জাতীয় পুষ্টিসেবা, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়ন এবং সিভিল সার্জন অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিবার পরিকল্পনা অফিস ডঃ নুরুল আমীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শেখ লুৎফর রহমান, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ শরিফুল ইসলাম, বুলবুল কবির, সাপিয়া খাতুন, সাবিনা ইয়াসমিন, শাহানারা জেসমিন, আব্দুর রাজ্জাক ও সিনিয়র সাংবাদিক ইসমাইল হোসেন বাবু প্রমূখ।
উল্লেখ্য, আগামী ১২ ডিসেম্বর ভেড়ামারা পৌরসভা সহ ৬ টি ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ১৪৫টি কেন্দ্রে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন চলবে। ক্যাম্পেইন সফল করতে স্বাস্থ্য সহকারী, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী এবং স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করবে। এবার এই উপজেলায় ২৬ হাজার ৩শ’ শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে ভেড়ামারা উপজেলা পরিবার পরিকল্পনা অফিস।
error: Content is protected !!