হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » কুষ্টিয়া মেডিকেল কলেজ আজ উদ্বোধন

কুষ্টিয়া মেডিকেল কলেজ আজ উদ্বোধন

আওয়াজ অনলাইন : প্রায় ৭শ’ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়া জেলাবাসীর বহুল প্রত্যাশিত কুষ্টিয়া মেডিকেল কলেজ আজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসক সভা কক্ষে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে তিনি দেশের আরও প্রায় ২৫টি প্রকল্পের সাথে কুষ্টিয়া মেডিকেল কলেজও আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

ইতিমধ্যে মেডিকেল কলেজের প্রশাসনিক ভবন, একাডেমিক ভবন, হাসপাতালের আউট ও ইনডোর, চিকিৎসক ও ছাত্র-ছাত্রীদের আবাসিক ভবন, ভেতরের রাস্তা, প্রধান ফটক, ভেতরের আসবাবপত্র, চিকিৎসা সরঞ্জামাদি প্রতিস্থাপন সম্পন্ন হয়েছে।

উদ্বোধনের জন্য মেডিকেল কলেজকে সজ্জিত করা হয়েছে। মেডিকেল কলেজের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে সকাল ১১টায় মেডিকেল কলেজের সামনে বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে এক সমাবেশের আয়োজন করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে কুষ্টিয়া অংশ থেকে সংযুক্ত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ, জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা, কলেজের প্রকল্প পরিচালক ডা. সরোয়ার জাহান চৌধুরী, কলেজের অধ্যক্ষ ডা. দেলবার হোসেনসহ কলেজের শিক্ষক, ছাত্রছাত্রী, সাংবাদিকসহ স্থানীয় সুধীজন।

উল্লেখ্য, ২০১৩ সালে কুষ্টিয়া শহরের লাহিনীপাড়া এলাকায় ২০ একর জায়গার ওপর ২৭৫ কোটি টাকা ব্যয় ধরে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল ভবন প্রকল্পের নির্মাণ কাজ শুরু হয়।

Loading

error: Content is protected !!