হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

কক্সবাজার প্রতিনিধি : মহেশখালী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহাফুজুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য ও মহেশখালী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহেশখালী পৌর মেয়র ও মহেশখালী পৌর আওয়ামী লীগের সভাপতি” আলহাজ্ব মকছুদ মিয়া,
মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধ  আজিজুর রহমান বিএ, প্রমূখ।
অনুষ্ঠান শুরুর আগে প্রধান অতিথি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপিসহ আগত অতিথিরা মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিভিন্ন সংস্কার কাজ ও বিল্ডিং তৈরির কাজ পরির্দশন করেন এবং কাজের গুণগত মানের সন্তুষ্ট প্রকাশ করেন।
এসময় হাসপাতালের মেডিকেল অফিসার থেকে শুরু করে বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সর্বোচ্চ সেবা দিতে বদ্ধপরিকর হওয়ার জন্য অনুরোধ জানান এমপি। এছাড়াও হাসপাতাল অবকাঠামোর বিভিন্ন পরিসংখ্যান তিনি বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন
error: Content is protected !!