হোম » অপরাধ-দুর্নীতি »  সাথিয়ায় প্রধান শিক্ষকের অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 সাথিয়ায় প্রধান শিক্ষকের অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রাউজ আলী, বেড়া-সাথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষকের অনিয়ম,হয়রানীমুলক মিথ্যা মামলা ও বিদ্যালয়ের জমি সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলন করেছে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি।
শনিবার(৩০ সেপ্টেম্বর) দুপুরে  কাশিনাথপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ম্যানেজিং কমিটি সভাপতি আব্দুল বাতেন বলেন, কাশীনাথপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অবস্থানরত জমি বর্তমানে দারুস সালাম ট্রাস্টের নামে রেজিস্ট্রিকৃত জমিটি উদ্ধর্তন কর্তৃপক্ষ বারবার বালিকা উচ্চ বিদ্যালয়ের নামে নির্দেশ দিলেও প্রধান শিক্ষক সাহেব এব্যাপারে কোন মনোনিবেশ দিচ্ছেন না। উল্লেখ্য যে, জমিটির খরিদ করার মর্মে ১৯৯৭ সালে বিদ্যালয়ের ফান্ড থেকে পর্যায়ক্রমে ১.৮১,৫০০/- টাকা প্রদান করা হয়।
এমনকি ম্যানেজিং কমিটির মিটিং এ কখনও উপস্থাপন করা হয় নাই জমি রেজিষ্টি না হওয়ার কারণ। বিষয়টি স¤পূর্ণ অবৈধ্য বলে আমাদের কাছে মনে হচ্ছে এবং বিদ্যালয়টির ভবিষ্যৎ জটিলতায় পড়তে পারে বলে মনে হয়। উল্লেখ্য যে, ম্যানেজিং কমিটির অডিট প্রতিবেদন পরবর্তীতে ম্যানেজিং কমিটির সভায় উপস্থাপন করা হয় নাই এবং ম্যানেজিং কমিটির সদস্যগন এই বিষয়গুলো নিয়ে আলোচনা করতে চাইলে তিনি আপত্তিকর ভাষা ব্যবহার করেন এবং এড়িয়ে যায়। আরো অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিদ্যালয় করনিক মোছাঃ নাছিমা আক্তারের সাথে প্রধান শিক্ষকের আর্থিক সমস্যা জনিত আবেদন বারবার তাগিদ দেওয়া সত্তে¡ও এসএমসি সভায় বিষয়টি উপস্থাপন করা হয় নাই। আমরা এসমস্যা সমাধানের জন্য একটি সুষ্ঠু উপায় প্রয়োজন মনে করছি।
মৌখিক ভাবে তিনি আরোও বলেন,এ সংক্রান্ত বিষয় ও ওই শিক্ষকের মিথ্যাচারে আমরা(ম্যানেজিং কমিটি) ,অভিবাবকগণ বিস্মিত। বার বার তিনি কেন এমন করছেন এ বিষয়ে আমি ও  ম্যানেজিং কমিটির  সদস্য  শিবলী  সাদেক রাশেদ ও আরিফুল তার সাথে কথা বলতে চাওয়ায় তিনি আমার সামনে তাদের সাথে আপত্তিকর ভাষা ব্যবহার করেন এবং উদ্দেশ্য প্রণোদিত ভাবে মিথ্যা মামলা করেছেন যা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।
এ সময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির  সদস্য  শিবলী  সাদেক রাশেদ,আরিফুল ইসলাম,আবু জাফর,আশরাফ আলী,আলমগীর হোসেন ও বিদ্যালয়ের শিক্ষক নূরুন নবী প্রমূখ।
error: Content is protected !!