হোম » শিরোনাম » বজ্রসহ শিলা বৃষ্টির হতে পারে সারা দেশে 

বজ্রসহ শিলা বৃষ্টির হতে পারে সারা দেশে 

আওয়াজ অনলাইনঃ আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে আগামী চব্বিশ ঘণ্টায় ঢাকাসহ সারা দেশে বজ্রসহ শিলা বৃষ্টি হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে বলেও জানিয়েছে সংস্থাটি।

আবহাওয়া অধিদপ্তরের দেওয়া তথ্য অনুযায়ী, আগামী সপ্তাহে বঙ্গোপসাগরে একটি লঘুচাপ তৈরি হতে পারে। আবহাওয়াবিদ ওমর ফারুক জানিয়েছেন, বৃহস্পতি ও শুক্রবার সারা দেশে বৃষ্টি হতে পারে। সে ক্ষেত্রে তাপমাত্রা কিছুটা কমবে। তবে শুক্রবার থেকে আবারও তাপমাত্রা বাড়ার পূর্বাভাস দিচ্ছে আবহাওয়া অফিস।

লঘুচাপের পূর্বাভাস থাকলেও তা নিম্নচাপ বা ঘুুর্ণিঝড়ে রূপ নিতে পারে কিনা তা পরবর্তী পরিস্থিতি পর্যবেক্ষণের পরই জানানো সম্ভব হবে বলেও জানান কর্মকর্তারা।

মঙ্গলবার (২ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী,ময়মনসিংহও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশালও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস। আজ দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে বান্দরবানে ৩৮ ডিগ্রী সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ১৯ দশমিক চার ডিগ্রী সেলসিয়াস।

সংগৃহীত

Loading

error: Content is protected !!