হোম » শিরোনাম » নতুন লুকে তাক লাগালেন জয়া আহসান

নতুন লুকে তাক লাগালেন জয়া আহসান

আওয়াজ অনলাইন : শাড়িতে চিরকালই নারী সুন্দরী। আর অভিনেত্রী জয়া আহসানের শাড়িতে ফ্যাশনের কথা বললে তো যা বলা যায়, তাই কম। এপার বাংলা থেকে ওপার বাংলার মানুষ অভিনেত্রীর অভিনয় থেকে ফ্যাশন, বা রূপে একেবারেই বুঁদ।

তিনি তার চেয়েও কম বয়সী বেশ কয়েক অভিনেত্রীকে তার রূপে গোল দিয়ে চলে যাবেন, তা নিয়ে কোনও সংশয়ই নেই। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘রবিবার’ বা ‘বিনিসুঁতোয়’-এর মতো বেশ কিছু সিনেমায় তার ভূমিকা কিছুতেই ভুলতে পারবেন না দর্শক। জয়ার ফ্যাশন কিন্তু একেবারেই অন্যদের থেকে আলাদা।

জয়ার ফ্যাশন নিয়ে এক কথায় বিশ্লেষণ করতে হলে, বলা যায় তা বেশ সাহসী এবং পরীক্ষামূলক। শাড়ির সঙ্গে একটা লং জ্যাকেট জুড়ে ক্লাবিং করার কথা সহজেই কেউ ভেবে উঠতে পারে না। বাংলাদেশের অভিনেত্রীর ফ্যাশন অ্যাসথেটিক্স মডার্ণ নারীর চেয়ে কোনও অংশে কম না।

জয়া আহসান হলেন টলিউড অভিনেত্রীদের মধ্যে একজন, যার সুন্দর শাড়ির লুক প্রায়শই প্রধান জাতিগত ফ্যাশন মাপকাঠিগুলোকে সরিয়ে দেয়। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া টাইমলাইনে যে ছবিগুলি পোস্ট করেন, তাতে মনে হয় তার বার্ধক্য বিপরীতে এগোচ্ছে।

সম্প্রতি জয়া ফটোশুটের একটি সিরিজ শেয়ার করেছেন। গরম গোলাপী ব্লাউজ এবং নরম বেইজ শাড়িতে তার লুককে অন্য মাত্রায় নিয়ে গেছে। শৈলী, ঐতিহ্য, অনুগ্রহ এবং ফ্যাশনের অত্যাশ্চর্য মিলন তার ভক্তরা ভীষণ পছন্দ করেছেন। তিনি হট পিঙ্ক ভি-নেক কাট ব্লাউজে সমানভাবে সাহসী তিনি। যেটা সবার নজর কেড়েছে তা হল তার ব্লাউজে ছোট সাদা কলকি প্রিন্ট।

বাংলাদেশী সুন্দরীর ঐতিহ্যবাহী লুক দুই বাংলার মানুষকে আকর্ষণ করেছে। এটি ঐতিহ্যবাহী শাড়িগুলি পড়ে অভিনেত্রীর মহিমাতে নিছক জাদু রয়েছে বলা যায়।
সূত্র: নিউজ এইটিন। ছবি: সংগৃহীত।/ এইচ.

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!