হোম » শিরোনাম » “রঙিলা বউ” শিরোনামে শীঘ্রই আসছে সংগীতশিল্পী রাইসা খান

“রঙিলা বউ” শিরোনামে শীঘ্রই আসছে সংগীতশিল্পী রাইসা খান

আলমগির হোসেনঃ  জনপ্রিয় ষোড়শী সংগীতশিল্পী রাইসা খান গানের জগতে অবাধ বিচরণ তার। দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকলেও শ্রোতাদের নতুন নতুন গান উপহার দিতে ভুল করেন না এই শিল্পী। আর নতুন গান মানেই নতুন রূপে ভিডিওতে হাজির রাইসা। তবে অতীতের সব রূপকে পেছনে ফেলে এবার সম্পূর্ণ নতুন লুকে হাজির হচ্ছেন এই ষোড়শী শিল্পী।

“রঙিলা বউ” গানে থাকছে তার দর্শক-শ্রোতাদের জন্য বাড়তি চমক। তার নতুন গান ‘রঙিলা বউ’ তে নতুন রূপে হাজির হচ্ছেন এই তারকা। কথা ও সুরঃ শিমুল আহমেদ মিউজিকঃ মির আদিত্য ইসলাম, অডিও মিক্সিংঃ রিয়েল আশিক,সার্বিক তত্তাবধানেঃ আলমগীর হোসেন । গানটি প্রকাশ করছে আওয়াজ মিউজিক ষ্টেশন। পৃষ্ঠপোষকতায় আওয়াজ টিভি।

নাচে গানে ভরপুর “রঙিলা বউ” তে রাইসা খান যেন তার সেই ষোড়শী তে ভরপুর সব দিয়ে নিজে নেচেছেন এবং নাচিয়েছেন আওয়াজ মিউজিক ষ্টেশনের সমস্ত দর্শকদের।

“রঙিলা বউ” সম্পর্কে রাইসা খান বলেন, গান টি নিয়ে আমি আশাবাদী কারন এ পর্যন্ত অনেক মৌলিক গানের কাজ করে থাকলেও এটি আমার প্রথম আইটেম সং। রাইসা খান মনে করেন আওয়াজ মিউজিক ষ্টেশনের প্রশংসনীয় কাজের মধ্যে এটা অন্যতম। তুমুল সারা পাবেন বলেই আশাবাদী তিনি। সুদূরপ্রসারী চিন্তা নিয়ে বাংলা গান এ ভিন্ন মাত্রা যোগ দিতে চান রাইসা খান তাই শ্রোতা দর্শকদের এবং শুভাকাঙ্ক্ষী দের গান টির সাথে থাকার অনুরোধ করেন তিনি।

error: Content is protected !!