হোম » শিরোনাম » ধর্ম নিয়ে কটুক্তি-সমাজ বিরোধী কার্যলাপে শওকত আলীর বিরুদ্ধে মানববন্ধন

ধর্ম নিয়ে কটুক্তি-সমাজ বিরোধী কার্যলাপে শওকত আলীর বিরুদ্ধে মানববন্ধন

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর গ্রামে ধর্ম নিয়ে কুটক্তি করায় শওকত আলী নামের ওই গ্রামের কাখরাখী এলাকার এক ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও বাজার মসজিদের মুসুল্লিরা।

রোববার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে মানিকগঞ্জের ধামশ্বর বাজারে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেয়। এতে গ্রাম বাসীর অভিযোগ,দীর্ঘ দিন ধরে গ্রামে বিভিন্ন অপকর্মসহ ধর্ম বিরোধী কাজ করছে শওকত আলী। তার বিরুদ্ধে মাদক মামলাও রয়েছে বলেও জানান তারা। বিক্ষোভ মিছিলটি ধামশ্বর বাজার থেকে শুরু হয়ে বাঙ্গালা এলাকা পদক্ষিণ করে। পুনরায় ধামশ্বর বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এতে দ্রুত সময়ের মধ্যে শওকত কে গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা।

এবিষয়ে নূরে আলম জানান, শওকত আলী গ্রামের বিভিন্ন ভাবে অপকর্ম করে আসছেন । সে অন্যায় ভাবে সকলকে মারধরসহ মাদকে জরিত। এছাড়াও গত শুক্রবার আযানের সময় কুটক্তি করে ধর্মের বিরুদ্ধে। যা সমাজের ঘৃনিত কাজ। আমরা তার শাস্তি চাই।

মো: ময়নাল হক জানান, গত শুক্রবার সে ধামশ্বর বাজারে চায়ের দোকানে বসে আযানের সময় টেলিভিশন বন্ধ করতে নিষেধ করেন। সে এখন ধর্মের বিরুদ্ধে অবস্থা। যা সমাজ,গ্রাম ও রাষ্ট্র বিরোধী । আমরা তার শাস্তি চাই।
ধামশ্বর বাজারের চায়ের দোকানদার রহিতন বেগম জানান, গত শুক্রবার আমার দোকানে আযানের সময় টেলিভিশন বন্ধ করি। এ সময় শওকত আমাকে টেলিভিশন চালু করতে বলেন। আমি টেলিভিশন চালু না করায় সে ক্ষিপ্ত হয়ে বলেন, যারা নামাজ পরেন তারা তাদের মায়ের সাথে জেনা করেন। আমি তার গ্রেফতার ও শাস্তি চাই।

এব্যপারে, অভিযুক্ত শওকত আলীর মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে,যোগাযোগ করা সম্ভব হয়নি।।

error: Content is protected !!