হোম » শিরোনাম » বদলগাছীতে ভোট কিনতে বাঁধা দেওয়ায় মারপিট! গৃহবধু হাসপাতালে!!

বদলগাছীতে ভোট কিনতে বাঁধা দেওয়ায় মারপিট! গৃহবধু হাসপাতালে!!

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী মিঠাপুর ইউনিয়নের দক্ষিন তাজপুর গত বৃহস্পতিবার রাত ১২টার পর ভোট কিনতে গিয়ে মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। মারপিটের কবল থেকে স্বামীকে রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত হয়ে বদলগাছী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছে লিলি বেগম নামে এক গৃহবধু। হাসপাতালে লিলি বেগম ও তার স্বামী সালাম জানায় তারা টিউবওয়েল মার্কা মোশারফ হোসেন বাবলুর পক্ষে ভোট করছে।

ঘটনার সময় মোরগ মার্কা মামুনুর রশিদের নেতা কর্মিরা তাদের পাশের বাড়ীতে টাকা দিয়ে ভোট কিনতেছে। সালামসহ কয়েক জন বাঁধা দিলে মোরগ মার্কার নেতা কর্মিরা তাদের মারপিট করে। এ সময় স্বামীকে রক্ষা করতে লিলি বেগম এগিয়ে আসলে তাকে বেধরক মারপিট করা হয়।

এ বিষয়ে টিউবওয়েল মার্কার প্রার্থী মোশারফ হোসেন বাবলু জানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে। মোরগ মার্কা মামুনুর রশিদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ হয়নি। অপরদিকে পাহাড়পুর ইউপির নুনুজ গ্রামে ঐ দিন সন্ধ্যায় স্বতন্ত্র দুই প্রার্থীর নেতা কর্মির মধ্যে মারপিটের ঘটনার খবর পাওয়া গেছে। বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম বলেন এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি।

error: Content is protected !!