হোম » শিরোনাম » গত ২৪ ঘণ্টায় মৃত্যু নেই করোনায় ৭ বিভাগে, শনাক্ত ২৩৭

গত ২৪ ঘণ্টায় মৃত্যু নেই করোনায় ৭ বিভাগে, শনাক্ত ২৩৭

আওয়াজ অনলাইনঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে ঢাকা ছাড়া অন্য কোনো বিভাগে মৃত্যু হয়নি। নতুন ১ জন নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৯০৭ জনে।

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৩৭ জনের। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৭১ হাজার ৯০৬ জনে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২৩১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৩৫ হাজার ৮৯২ জন। গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ৫৯৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৯ হাজার ৫৪৪টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ২১ শতাংশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত বিশেষ বুলেটিনে এ তথ্য জানানো হয়।

বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ৫৪৪ জনের নমুনা পরীক্ষা করা হলে ২৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ নিয়ে দেশে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫ লাখ ৭১ হাজার ৯০৬ জনে। যেখানে শনাক্তের হার ১ দশমিক ২১ শতাংশ। একদিনে নতুন করে সুস্থ হয়েছেন ২৩১ জন। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৫ লাখ ৩৫ হাজার ৮৯২ জন।

error: Content is protected !!