হোম » শিরোনাম » ভৈরবে  নিষেধাজ্ঞা  অমান্য করায় আবারও  ১৫ নৌ-যান চালক গ্রেফতার। 

ভৈরবে  নিষেধাজ্ঞা  অমান্য করায় আবারও  ১৫ নৌ-যান চালক গ্রেফতার। 

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে  নিষেধাজ্ঞা  অমান্য করায়  ১৫ টি নৌ-যান চালক কে গ্রেফতার  করেছে  নৌ- থানা পুলিশ।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  নৌ- থানা পুলিশ মামলা দায়ের করেছে । গ্রেফতারকৃতরা হলো মোঃ সোহরাব, রেনু মিয়া, মোঃ খোকন মিয়া, আমিনুল, মোঃ তোফাজ্জল, জাহাঙ্গীর, কাউছার মিয়া, আহাম্মদ আলী , রহিম আলী, মারুফ মিয়া, আলকাছ মিয়া, ফজলু মিয়া, হান্নান মিয়া, মোঃ এমরাজুল, আলী মিয়া।
আজ রোববার  মেঘনা নদীতে বিআইডব্লিউটিএ ও নৌ- থানা পুলিশ  যৌথ  অভিযান পরিচালনা করে  নিষেধাজ্ঞা অমান্য করে  নদীতে ভলগেট চালানোর দায়ে  ১৫ টি ভলগেট কে আটক করে মামলা দায়ের করেছে  নৌ- থানা পুলিশ।
নৌ- থানার অফিসার ইনচার্জ কেএম মনিরুজ্জামান জানান,  ঈদ কে সামনে রেখে  ঘরমুখো  মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে  ৬ এপ্রিল থেকে  ১৬ এপ্রিল  পর্যন্ত মেঘনা নদীতে  ভলগেট চলাচল নিষিদ্ধ  করা হয়েছে। কিন্তু  নিষেধাজ্ঞা  অমান্য  করে  চলাচল  করায় ১৫ টি ভলগেট  ও চালক কে আটক করা হয়েছে ।
আজ ৭ এপ্রিল তাদেরকে আটক করে ভৈরব নৌ পুলিশ ইউনিট।  আটককৃতদের বিরুদ্ধে নৌ- থানা পুলিশ  নৌ- আদালতে   প্রসিকিউশন মামলা দায়ের করা হয়েছে । আমাদের  অভিযান অব্যাহত আছে।
error: Content is protected !!