হোম » বিনোদন » রাজকে নিয়ে যা বললেন মৌসুমী হামিদ

রাজকে নিয়ে যা বললেন মৌসুমী হামিদ

আওয়াজ অনলাইন: শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা নিয়ে জোর সমালোচনা চলছে। যেখানে নাম জড়িয়েছে সময়ের আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজের। তবে অভিনেত্রী মৌসুমী হামিদ এই ঘটনায় রাজকে এক প্রকার নির্দোষ বলছেন।

গত ২৯ সেপ্টেম্বর সিসিএলের গ্রুপপর্বের এক ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনার জেরে ছয়জনকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এমন পরিস্থিতিতে, শনিবার সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবার কথা থাকলেও তা সাময়িক স্থগিত করা হয়েছে।

সিসিএলে ‘বোতল ছুড়ে মারা’র অভিযোগে চিত্রনায়ক শরিফুল রাজের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী হামিদ। কারণ কেউ কেউ বলছেন, রাজের ছুড়ে মারা বোতলের আঘাতে আহত হয়েছেন মৌসুমী হামিদ। আর এই বোতল ছুড়ে মারা নিয়েই বিশৃঙ্খলার সূচনা। ফলে গত দু’দিন ধরে সামাজিক যোগাযোগ মাধম্যে কটাক্ষের শিকার হচ্ছেন রাজ।

এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়ে রোববার সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস দিয়েছেন মৌসুমী হামিদ। অভিনেত্রী বলেন, ‘আমি আহত হই নাই। কে বা কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোনো অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্য করে বোতলটা তিনি মারেননি। ও বরং যারা উত্তেজিত ছিল তাদের ঠেকানোর চেষ্টাও করছিল। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।’

তিনি আরও বলেন, ‘কাল থেকে এখন পর্যন্ত অসংখ্য মানুষ আমাকে কল দিয়েছেন যারা আমাকে ভালবাসেন। সবাই চিন্তিত হয়েই কল দিয়ে খবর নিচ্ছেন আমি ঠিক আছি কিনা। আমি নিজেও ভাবিনি এত মানুষ আমাকে ভালোবাসেন। আমরা সবাই মানুষ এবং প্রতিটি মানুষই আলাদা মানুষ। আপনাদের কাছে অনুরোধ একজনকে দিয়ে সবাইকে বিবেচনা করবেন না। আর বিভ্রান্তি কর তথ্য ছড়াবেন না। সকলের জন্য শুভকামনা এবং ভালোবাসা।’

error: Content is protected !!