হোম » বিনোদন » প্রেমিককে নিয়ে ছবি প্রকাশ করলেন মাহি!

প্রেমিককে নিয়ে ছবি প্রকাশ করলেন মাহি!

আওয়াজ অনলাইন: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় তিনি। এবার ভালোবাসার মানুষটিকে সবার সামনে নিয়ে এলেন মাহি।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন মাহি। যেখানে দেখা যাচ্ছে এক তরুণ মাহিকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন। একটি ভিডিওতে দেখা যায়, মাহি একটি গাড়িতে করে ওই তরুণের সঙ্গে কোথাও যাচ্ছিলেন, এমন সময় ওই তরুণের হাতে হাত রেখে নিজেদেরকে মুঠোবন্দি করেন তিনি। ইতোমধ্যে মাহির ওই ভিডিও এবং ছবির মন্তব্যের ঘরে রীতিমতো ঝড় উঠেছে তার ভক্তদের।

জানা গেছে, মাহির প্রেমিকের নাম শাফি নাবিল। এর আগেও নাবিলের সঙ্গে ছবি দিয়েছিলেন মাহি। তবে সেসব ছবিতে ইঙ্গিত থাকলেও, সম্পর্কের বিষয়ে কিছু খোলাসা করেননি এই তারকা।

সামিরা খান মাহি একজন অভিনেত্রী, এছাড়াও একজন সফল টিকটক স্টার। ২০১৪ সালে র‌্যাঙ্গ আরটিভি ২০২০ মডেলিংয়ে প্রথম রানার হিসেবে সুপরিচিত হন। এরপরেই কয়েকটি সুপরিচিত ব্র্যান্ড যেমন বাংলালিংক, প্রাইড গার্লস, সেইলর এর মত বড় বড় ব্র্যান্ডগুলো থেকে তিনি অফার পেতে শুরু করেন। এগুলো দিয়ে শুরু হয় তার জীবনের মডেলিং ক্যারিয়ার শুরু হয়।

এছাড়াও সামিরা খান মাহি ক্যানভাস,রেড অরজিন,আইসটুডে এর মতো কিছু নামী দামী ম্যাগাজিনের কভার পেজে কাজ করেছেন। তিনি ফটো এবং ভিডিও শুট করতে খুবই ভালোবাসেন।

error: Content is protected !!