হোম » বিনোদন » প্রিয়তমা : সিনেপ্লেক্সে শো বাড়ানোর দাবি শাকিব ভক্তদের

প্রিয়তমা : সিনেপ্লেক্সে শো বাড়ানোর দাবি শাকিব ভক্তদের

আওয়াজ অনলাইন: ঈদের দিন থেকে দেশের ১০৭ সিনেমা হল চলছে শাকিব খানের ‘প্রিয়তমা’। সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্স সমান দর্শক টানছে সিনেমাটি। সোমবার বিকেল সোয়া ৪টায় রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সরেজমিনে গিয়েও দেখা গিয়েছে সিনেমাটির জন্য দীর্ঘ লাইন। 

বেশীর ভাগ দর্শককেই অগ্রিম টিকিট না পেয়ে হতাশ হয়ে ফিরে আসতে দেখা গেছে। জানা যায়, বসুন্ধরা সিনেপ্লেক্সে দৈনিক মাত্র ৪টি শো চলছে ‘প্রিয়তমা’র। সোমবারের সবগুলো শো’র অগ্রিম টিকিট আগেই বিক্রি হয়ে গেছে।

এসময় দর্শকরা ক্ষোভ প্রকাশ করে সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’র আরও কিছু শো বাড়ানোর দাবি করছেন। এই যেমন মোহাম্মদপুর থেকে আসা শিক্ষিকা তাসনিমা কাদের তার স্বামী সন্তান নিয়ে ‘প্রিয়তমা’ দেখতে এসে টিকিট না পেয়ে ফিরে যাচ্ছিলেন। শাকিবের বৃদ্ধ লুক দেখে ‘প্রিয়তমা’ দেখতে এসেছিলাম। কিন্তু টিকেট না পেয়ে ফিরে যেতে হচ্ছে। এটা প্রত্যাশা ছিল না। যেহেতু টিকিট পাইনি তাই প্রিয়তমার পোস্টারের সঙ্গে ছবি তুলেছি!

টিকিট কাউন্টারে উপস্থিত দর্শকরা অভিযোগের সুরে প্রশ্ন রাখেন, ‘প্রিয়তমা’র এতো কাটতি থাকার পরেও সিনেপ্লেক্সে কেন শো বাড়ানো হচ্ছে না? এমন যদি হতো, সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’র দর্শক নেই, তাহলে কর্তৃপক্ষের এমন সিদ্ধান্ত মেনে নেওয়া যেত!

শাকিব খানের ভক্তরা  সোমবার বিকেলে ‘প্রিয়তমা’ দেখতে আসেন  বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। তারা একত্রিত হয়ে ‘প্রিয়তমা’র পক্ষে কেক কাটেন এবং ব্যানার হাতে নিয়ে প্রিয়তমা ও শাকিব খানকে নিয়ে শ্লোগান দিতে দিতে বলেন, ‘স্টার সিনেপ্লেক্সে প্রিয়তমার শো বাড়ানো উচিত’। বলেন, শত শত মানুষ প্রতিদিন প্রিয়তমা দেখতে না পেয়ে ফিরে যাচ্ছেন। তাই চাহিদা শীর্ষে থাকা ছবিটির শো বাড়ানো উচিত।

পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘প্রতিদিন শতশত মানুষ টিকিট পাচ্ছে না এটা আমিও খেয়াল করছি। যারা টিকিট না পেয়ে ফিরে যাচ্ছেন তাদের জন্য আমার খারাপ লাগছে। তবে আমি মনে করি, প্রিয়তমা যারা দেখার, তারা যে কোনোভাবে দেখে নিচ্ছে। সিনেপ্লেক্স একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান। তারা যেটা করছে সেখানে আমার ব্যক্তিগতভাবে কিছু বলার কোনো সুযোগ নেই।’

হিমেল আশরাফের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান, ইধিকা পাল, এলিনা শাম্মী, শহীদুজ্জামান সেলিমসহ অনেকেই।

error: Content is protected !!