হোম » বিনোদন » প্রথম সন্তানের বয়স ৫১, সপ্তম বার বাবা হলেন অভিনেতা

প্রথম সন্তানের বয়স ৫১, সপ্তম বার বাবা হলেন অভিনেতা

আওয়াজ অনলাইন:হলিউডের আইকনিক অভিনেতা রবার্ট ডি নিরো ৭৯ বছর বয়সে সপ্তমবার বাবা হলেন। আসন্ন ছবি ‘অ্যাবাউট মাই ফাদার’-এর প্রচারের সময় এই সুখবর দিলেন। বান্ধবী টিফানি চেনের সন্তানের বাবা হলেন এই অস্কারজয়ী অভিনেতা। ছবির প্রচারের এসে সন্তানের কথা জানানোর পাশপাশি অভিনেতা বলেন, ‘সন্তান না চাইলেও মাঝেমাঝে কোনও উপায় থাকে না।’

অভিভাবকত্ব নিয়ে মন্তব্য করার সময় রবার্ট ডি নিরো উল্লেখ করেছেন, যদিও তিনি তার সন্তানদের শাসন করতে পছন্দ করেন না, তবে কখনও কখনও তা প্রয়োজনীয়।

সাক্ষাৎকারে ছয় সন্তান সম্পর্কে প্রশ্নে রবার্ট বলেন, তিনি বর্তমানে সাত সন্তানের পিতা। গোল্ডেন গ্লোব বিজয়ী পরিষ্কার জানিয়ে দেন, ‘আমার সবেমাত্র একটি বাচ্চা হয়েছে।’ পরিবারের নতুন সদস্য সংযোজনের কথা জানালেও এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য শেয়ার করেননি। জানা যায়নি তার নতুন সন্তানের মায়ের পরিচয়ও। যদিও তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছুদিন আগেই একটি বেবিবাম্প-সহ ছবি শেয়ার করেছিলেন।

একাডেমি পুরস্কার বিজয়ী এই অভিনেতা তার প্রথম স্ত্রী ডায়ান অ্যাবোটের সঙ্গে কন্যা ড্রেনা (৫১) এবং পুত্র রাফায়েল (৪৬)-এর জন্ম দিয়েছেন। ১৯৯৫ সালে তিনি তার প্রাক্তন বান্ধবী, মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে যমজ পুত্র সন্তান জুলিয়ান এবং অ্যারন (২৭)-কে স্বাগত জানান। ডি নিরোর আরও একটি ছেলে এলিয়ট (২৪), এবং একটি মেয়ে হেলেন গ্রেস (১১) রয়েছে, তার প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ারের সঙ্গে।

‘দ্য আইরিশম্যান’ তারকা ‘দ্য গডফাদার: পার্ট ২’, ‘র‌্যাগিং বুল’ এবং ‘ট্যাক্সি ড্রাইভার’-এর মতো সিনেমা দিয়ে গোটা বিশ্বেরা কাছে পরিচিত নাম রবার্ট ডি নিরো। তিনি দুটি একাডেমি পুরস্কার জিতেছেন এবং তার পুরো ক্যারিয়ারে সাতবার মনোনয়ন পেয়েছেন অস্কারে।

তবে অভিনেতার সাক্ষাৎকার আগুনের মতো ছড়িয়ে পড়ে। অনেকেই তার সপ্তম সন্তানের জন্মে বিষ্ময় প্রকাশ করেছেন। এমনকী অভিনেতার এই বয়সে এসে বাবা হওয়া নিয়েও হচ্ছে আলোচনা। তবে অনুরাগীরা নিরো এবং টিফানি (খুব সম্ভাবনা নিরোর সপ্তম সন্তানের মা)-কে শুভেচ্ছা জানাতে ভোলেননি।

জানা যায়, টিফানি চেন নাকি পেশায় তাই চি প্রশিক্ষক। অভিনেতার সঙ্গে তার দেখা হয় ‘দ্য ইন্টার্ন’ সিনেমার সেটে। সেখানে একজন মার্শাল আর্টস প্রশিক্ষকের ভূমিকায় দেখা যায় টিফানিকে। তবে ২০২১ সাল থেকে কাছাকাছি আসেন তারা। ২০২২ সালে টিফানির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় রবার্ট ডি নিরোকে। মাঝে অন্তঃসত্ত্বা টিফনির সঙ্গে ঘুরতে দেখা যায় অভিনেতাকে। যদিও সন্তানের নাম প্রকাশ্যে আনেননি তিনি।

error: Content is protected !!