হোম » বিনোদন » সেই প্রযোজক এবার শাকিব খানের বিরুদ্ধে মামলা করলেন, পিবিআইকে তদন্তের নির্দেশ

সেই প্রযোজক এবার শাকিব খানের বিরুদ্ধে মামলা করলেন, পিবিআইকে তদন্তের নির্দেশ

আওয়াজ অনলাই চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে এবার মানহানির মামলা করেছেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন আদালত।  

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট রশিদুল আলম সম্প্রতি এ আদেশ দেন।  রহমত উল্লাহর আইনজীবী তবারক হোসেন ভূঁঞা এ তথ্য নিশ্চিত করেছেন।

আইনজীবী তবারক হোসেন বলেন, তার মক্কেল একজন প্রযোজক। কিন্তু চিত্রনায়ক শাকিব খান তাকে নিয়ে মানহানিকর বক্তব্য দিয়েছেন, যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এ জন্য তিনি আইনি প্রতিকার চেয়ে আদালতে শাকিব খানের বিরুদ্ধে মামলা করেছেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এর আগে গত ২৭ মার্চ ঢাকার সাইবার ট্রাইব্যুনালে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন চিত্রনায়ক শাকিব খান। তার করা মামলাটিও তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত।

এই মামলা করার চার দিন আগে রহমত উল্লাহর বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে চাঁদাবাজি ও মানহানির আরেকটি মামলা করেন শাকিব খান। ওই মামলায় ২৬ এপ্রিল রহমত উল্লাহকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন ঢাকার সিএমএম আদালত।

error: Content is protected !!