হোম » বিনোদন » ছবি পোস্ট করে তোপের মুখে প্রসেনজিৎ

ছবি পোস্ট করে তোপের মুখে প্রসেনজিৎ

২৬ আগস্ট (বৃহস্পতিবার) ছিল মাদার তেরেসার ১১১তম জন্মদিন। এ উপলক্ষে তার সঙ্গে তোলা অনেক পুরনো একটি ছবি অনলাইনে প্রকাশ করে শ্রদ্ধা জানান টলিপাড়ার মেগাতারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু এরপরই এই ছবিকে ঘিরে জোর বিতর্ক শুরু হয়।

ছবিতে দেখা যায়, মাদারের পেছনে সশ্রদ্ধভাবে দাড়িয়ে রয়েছেন এই টলি-সুপারস্টার। ক্যাপশনে লেখা ‘মাদারের উপস্থিতি, তার কথায় সব উদ্বেগ সরে গেল। আশীর্বাদ পেয়ে আমি ধন্য।’

গন্ডগোলটা বাধে আসল ছবিটি সামনে এলে। একজন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হইচই শুরু হয় ছবিটিকে ঘিরে। আসল ছবিতে দেখা যাচ্ছে, প্রসেনজিতের পাশে দাঁড়িয়ে রয়েছেন তার প্রাক্তন স্ত্রী দেবশ্রী রায়। আর মাদারের একপাশে বসে আছেন রাজ্যের তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু।

এই আসল ছবি থেকে তাদের কেটে বাদ দিয়ে মাদারের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ। ব্যাস! এরপরেই কেউ কেউ কটাক্ষ করে টলি-তারকার উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘মেরুদণ্ড কাকে দত্তক দিলেন?’ কেউ বা রাজনৈতিক ইঙ্গিতপূর্ণ উপহাস করে ‘বুম্বা’-দাকে বললেন, ‘শেষে বুম্বাদা তুমিও লক্ষ্মী ভান্ডারের আশায় ছবি ক্রপ করলে!’

এদিকে একদল নেটিজেনের দাবি একসময়ে জ্যোতিবাবুর সঙ্গে হৃদ্যতা ছিল ‘বুম্বা’-দার। এখন তার জ্যোতি বসুকে আর প্রয়োজন নেই তাই ছবিটি এডিট করার আগে একবারও ভাবেননি। তবে তাকে ঘিরে হাজার হাজার ট্রোলিং হলেও এখনও পর্যন্ত এ বিষয়ে পাল্টা কিছু বলেননি প্রসেনজিৎ।

error: Content is protected !!