হোম » বিনোদন » বিশ্ব সুন্দরীর মুকুট জিতলেন চেক প্রজাতন্ত্রের ক্রিস্টিনা

বিশ্ব সুন্দরীর মুকুট জিতলেন চেক প্রজাতন্ত্রের ক্রিস্টিনা

আওয়াজ অনলাইন : এবার বিশ্ব সুন্দরীর মুকুট পরলেন ইউরোপের দেশ চেক প্রজাতন্ত্রের ক্রিস্টিনা পিসকোভা। ক্রিস্টিনা পেশায় একজন মডেল। প্রাগের বিখ্যাত চার্লস ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে পড়াশোনা করছেন এ সুন্দরী। 

সৌন্দর্যের মানদণ্ডে বিশ্বের ১শ’ ১৯ জন প্রতিযোগিকে পেছনে ফেলে সেরার মুকুট জয় করলেন ক্রিস্টিনা পিসকোভা। ১৯৫১ সালে শুরুর পর থেকে এবার ছিল এই সুন্দরী প্রতিযোগিতার ৭১তম আসর।

কেবল বাহ্যিক সৌন্দর্যের পাশাপাশি শিক্ষাগত যোগ্যতাও তাক লাগানোর মতো ক্রিস্টিনার। প্রাগের বিখ্যাত চার্লস ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে পড়াশোনা করছেন এ সুন্দরী।

ক্রিস্টিনা সুন্দরী প্রতিযোগিতায় পা রাখেন ২০২২ সালে। সেবারই জিতে নেন মিস চেক রিপাবলিক খেতাব। এর মধ্য দিয়েই বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে আসা তার।

দীর্ঘ ২৮ বছর পর ভারতের মাটিতে আয়োজন হয়েছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার। ১২ জন বিচারকের প্যানেল ছিল এবারের প্রতিযোগিতায়। তার মধ্যে ছিলেন কৃতী শ্যানন,পূজা হেগড়ের মতো নামী বলিউড অভিনেত্রীরা।

মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে আয়োজিত প্রতিযোগিতার গ্র্যান্ড ইভেন্টে সঞ্চালনার দায়িত্বে ছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড মেগান ইয়ং ও বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। এ ছাড়াও এ দিনের অনুষ্ঠানে পারফরম্যান্স করেন শান, নেহা কক্কর, টনি কাক্করের মতো শিল্পীরা।

প্রথম রানার-আপ হয়েছেন লেবাননের সুন্দরী ইয়াসমিনা জেইতুন। প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন শাম্মী ইসলাম নীলা।

error: Content is protected !!