হোম » প্রবাস » ফাহিম হত্যাকাণ্ড: লস অ্যাঞ্জেলসে বাংলাদেশিদের মানববন্ধন

ফাহিম হত্যাকাণ্ড: লস অ্যাঞ্জেলসে বাংলাদেশিদের মানববন্ধন

আওয়াজ অনলাইন : ফাহিম সালেহ হত্যার প্রতিবাদে যুক্তলাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে মানববন্ধন করেছেন প্রবাসী বাংলাদেশিরা। স্থানীয় সময় শনিবার বিকেলে লস অ্যাঞ্জেলসের সোনার বাংলা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। লিটল বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ফাহিম সালেহ হত্যার প্রতিবাদে যুক্তলাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে স্থানীয় লিটল বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে এক প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুলাই) বিকেল ৫টায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। খুনির বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে শহরের সোনার বাংলা চত্বরে অনুষ্ঠিত এই সমাবেশে অংশ নিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। এসময় তারা হাতে কালো পতাকা, ব্যানার ও পোস্টার নিয়ে ফাহিম হত্যার আসল রহস্য উদ্ঘাটনের দাবি জানান।

সমাবেশে উপস্থিত এক বক্তা বলেন, আমরা ফাহিমের এই হত্যাকাণ্ডে অত্যন্ত মর্মাহত। আমরা ভয়াবহ এই হত্যাকাণ্ডের বিচার চাই। অন্য আরেক বক্তা বলেন, দ্রুত এর বিচার হোক সেটাই চাই। সেকেন্ড ডিগ্রি না, ফার্স্ট ডিগ্রি মার্ডার বিবেচনা করে এই বিচার করা হোক। বক্তারা আরও বলেন, ফাহিম ছিলেন দেশের এক রত্ন ও ক্ষণজন্মা।

প্রযুক্তির আকাশে এক উজ্জ্বল নক্ষত্র ফাহিম। স্বপ্নবাজ এই তরুণের স্বপ্ন ছিলো আকাশ ছোঁয়া। খুনিরা তার এই স্বপ্নগুলোকে ডানা মেলতে দেইনি আকাশে। ফাহিম ফিরবে না আর কখনো। তবে প্রতীক্ষা এইটুকু কবে দ্রুত এই হত্যার বিচার কার্যকর হয়। /এইচ.

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!