হোম » সম্পাদকীয় » বিকল্প শ্রমজীবীধারার সভাপতি আইনুল হক লন্ডনে সংবর্ধিত

বিকল্প শ্রমজীবীধারার সভাপতি আইনুল হক লন্ডনে সংবর্ধিত

লন্ডন প্রতিবেদক: বিকল্পধারা যুক্তরাজ্য শাখা যুক্তরাজ্য সফররত বিকল্প শ্রমজীবীধারার সভাপতি আইনুল হককে সংবর্ধনা জানিয়েছে।

মো. আইনুল হকের সম্মানে বিকল্পধারা যুক্তরাজ্য শাখা গত ১৩ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের একটি রেস্তোরাঁয় এই সংবর্ধনা সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন বিকল্পধারা কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি এবং যুক্তরাজ্য শাখা বিকল্পধারার সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন । পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিকল্পধারা যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি মিডিয়া ব্যক্তিত্ব মিছবাহ জামাল।

অনুষ্ঠানের শুরুতে যুক্তরাজ্য সফররত বিকল্প শ্রমজীবীধারার সভাপতি আইনুল হককে ফুলের স্তবক দিয়ে স্বাগত জানানো হয়। স্বাগত বক্তৃতা করেন যুক্তরাজ্য শাখা বিকল্পধারার সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন। পরে তিনি আইনুল হকের সঙ্গে বিকল্পধারা যুক্তরাজ্য শাখার সদস্যদের পরিচয় করিয়ে দেন।

সংবর্ধিত আইনুল হক বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে শ্রমজীবী মানুষের অবদানের অনস্বীকার্য। তিনি বলেন, আমাদের দেশের পোশাকশিল্পসহ সকল ধরণের শিল্পে শ্রমজীবী মানুষরা তাদের কঠোর শ্রম দিয়ে আসছেন। দেশের উন্নয়নে তাদের অবদান জাতি সবসময় কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করে।

তিনি বলেন, বিকল্পধারা এই কঠোর পরিশ্রমী মানুষদের যথাযথ মর্যাদাদান এবং তাদের জীবনমান উন্নয়নের নীতিতে বিশ্বাস করে। সেই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশের শ্রমজীবী মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

মিডিয়া ব্যক্তিত্ব মিছবাহ জামাল আইনুল হককে যুক্তরাজ্যে স্বাগত জানিয়ে বলেন, আমরা আপনাকে যুক্তরাজ্যে পেয়ে অত্যন্ত আনন্দিত এবং অনুপ্রাণিত হয়েছি। বারবার যুক্তরাজ্যে আপনার আগমন আমাদের আনন্দিত ও অনুপ্রাণিত করবে।

সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিকল্পধারার নেতা ফয়জুল হক, রাবেয়া বেগম, মো. আমরানুল হক চৌধুরী, জয়নুল ইসলাম চৌধুরী, গুলজার হোসেন, মো. নাজিম উদ্দিন, বাংলা টিভির লন্ডন ব্যুরো প্রধান আব্দুল কাদির মুরাদ, প্রমুখ।

বার্তা প্রেরক: মোহাম্মদ অহিদ উদ্দিন
সভাপতি
বিকল্পধারা বাংলাদেশ, যুক্তরাজ্য শাখা

error: Content is protected !!