হোম » অপরাধ-দুর্নীতি » উল্লাপাড়ায় কৃষক রিপন অপহরণকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন 

উল্লাপাড়ায় কৃষক রিপন অপহরণকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন 

রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার কৃষক রিপন প্রামানিকের অপহরণকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে উপজেলার বড়পাঙ্গাসী বাজারের মাদরাসা মোড় এলাকায় ব্যবসায়ী ও এলাকাবাসীর ব্যানারে আয়োজিত ওই কর্মসূচিতে বিভিন্ন পেশার প্রায় পাঁচ শতাধিক নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে মামলার সকল আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল প্রদর্শন করে আয়োজকরা।
এ সময় বক্তব্য রাখেন বড় পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির লিটন, অপহৃতের পিতা জুল হক প্রামাণিক, আওয়ামী লীগ নেতা বরাত আলী মণ্ডল, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, ইউপি সদস্য আব্দুল মোনাফ প্রামাণিক প্রমুখ।
মামলা সূত্রে জানা যায়, গত ১৪ ডিসেম্বর রাতে কৃষক রিপনকে গ্রামের খেলার মাঠ থেকে অপহরণ করে নিয়ে যায় তার চার বন্ধু আব্দুল হালিম, শিপন, রাজিব ও সৈকত। সেদিন রাতেই রিপনের ফোনে ফোন দিয়ে অপহরণকারীরা ৩০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। শুক্রবার সকালে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করলে পুলিশ আধুনিক প্রযুক্তি সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত সৈকত নামের এক যুবককে গ্রেফতার করে। পরে সৈকতের জবানবন্দি অনুযায়ী অপহৃত কৃষক রিপনকে অপহরণকারী হালিমের পরিত্যক্ত বাড়ীর পাশের জঙ্গলের ভিতর থেকে হাত-পা বাঁধা ও মুখে স্ট্রেপ দিয়ে আটকানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনার এক মাস অতিবাহিত হলেও অন্য আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।
error: Content is protected !!