হোম » অপরাধ-দুর্নীতি » বগুড়ার শিবগঞ্জে আরডিআরএস বাংলাদেশ এনজিওতে চুরি সংঘটিত

বগুড়ার শিবগঞ্জে আরডিআরএস বাংলাদেশ এনজিওতে চুরি সংঘটিত

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌরসভার  বানাইল শিশু পার্ক এলাকায় আরডিআরএস বাংলাদেশ এনজিওতে দুঃসাহসিক চুরি সংঘটিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। অত্র এনজিও’র  শাখা ব্যবস্থাপক ফারুক হোসেন অফিসে চুরি হয়েছে মর্মে থানায় অভিযোগ  করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, শাখা ব্যবস্থাপক ফারুক হোসেনসহ, মাঠকর্মী বুলবুল আহম্মেদ, সঞ্জয় সরকার ও হিসাব রক্ষক তুষার অধিকারী গত ২৩ ডিসেম্বর রাত ১০টায় তাদের অফিসের কার্যক্রম শেষে তালাবদ্ধ করে অফিসের উপরতলায় বাসায় ঘুমে পরে। ২৪ ডিসেম্বর  রোববার ভোর ছয়টায় পরিচ্ছন্ন কর্মী নাছিমা বেগম অফিসের তালা ভাঙ্গা দেখতে পান এবং তিনি অফিসের কর্মকর্তাদের ডাক দেন। অফিসের লোকজন এসে তালা ভাঙ্গা ও অফিসে আলমারী খোলা ও কাগজপত্রাদি এলোমেলো দেখতে পান।
ফারুক হোসেন বলেন, আমিসহ আমার অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ ২৩ ডিসেম্বর যথারীতি কার্যক্রম শেষে অফিস কক্ষে তালা ঝুলিয়ে দিয়ে রাতে ঘুমিয়ে পরি। ভোরে পরিচ্ছন্ন কর্মীর ডাকাডাকিতে ঘুম থেকে উঠে দেখতে পাই যে, আমার অফিসের ৫টি তালা ভাঙ্গা ও দরজা খোলা রয়েছে এবং ৩টি আলমারির তালা ভাঙ্গা ও অফিসের প্রয়োজনীয় কাগজপ্রত্রাদি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কে বা কাহারা গভীর রাতে অফিসের তালা ভেঙ্গে ১টি ডিসকোভার ১২৫ সিসি মোটর সাইকেল, যাহার নং- জয়পুরহাট-হ-১১-৫০০৬ ও নগদ ১১ হাজার দুই শত বাইশ টাকা চুরি করে নিয়ে যায়।
হিসাব রক্ষক কর্মকর্তা তুষার অধীকারি বলেন, অফিসের কত টুকু ক্ষতি হয়েছে তা এখন বলা সম্ভব হচ্ছে না। তবে পুলিশ আসলে বের করা সম্ভব হবে। চোরের দল অফিসের কাগজপত্রাদি ছড়িয়ে ছিটিয়ে যে অবস্থা করে রেখেছে।
অফিসার ইনচার্জ আব্দুর রউফ  বলেন, চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
error: Content is protected !!