হোম » অপরাধ-দুর্নীতি » ফুলবাড়ীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী জলিলের পরিবার কর্তৃক হামলার স্বীকার প্রতিবেশী

ফুলবাড়ীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী জলিলের পরিবার কর্তৃক হামলার স্বীকার প্রতিবেশী

মো. মোরসালিন ইসলাম, ফুলবাড়ী প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দাদ পুর (পুরাতন বন্দর ) গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী জলিলের পরিবার কর্তৃক হামলার শিকার হয়েছে পারভিন আক্তার নামের প্রতিবেশী এক নারী।
বাদিনী পারভীন আক্তারের অভিযোগের ভিত্তিতে জানা যায় ২৫ অক্টোবর সকালে দাদপুর পুরাতন বন্দর গ্রামে জৈনক ময়ছারের দোকানে পান নিতে আসিলে পূর্ব শত্রুদের জের ধরে বিবাদীগণ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে।
মাদক ব্যবসায়ী জলিলের মেয়ে জুলি বেগম, পুত্রবধূ মরিয়ম বেগম ও ছেলে সুমন কে বিবাদী করে ফুলবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পারভীন আক্তার।
অভিযোগ সূত্রে জানা যায় পারভিন আক্তার দাদপুর পুরাতন বন্দর গ্রামের দোকানে পান নিতে আসিলে ১নং বিবাদী জুলি বেগম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিয়া এলোপাথাড়ি কিল ঘুসি মারতে থাকে, ২ নং বিবাদী মরিয়ম বেগম তার মাথার চুল টেনে হেঁচড়ে নাকে মুখে এলোপাথাড়ি ভাবে কিল ঘুষি মারিয়া ফোলা কালশিরা যখন করে।
৩ নং বিবাদী মোঃ সুমন তার গালে চড় থাপ্পর দিয়া ভীষণ রকম ব্যথা সৃষ্টি করে।
অভিযোগে আরো বলা হয় মারপিট করে বিবাদীগণ তাকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদান করে।
বর্তমানে পারভিন আক্তার ফুলবাড়ী উপজেলা আছে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রইয়াছে।
পারভীন আক্তার একটি ভিডিও সাক্ষাতে আরো অভিযোগ করে বলেন কুখ্যাত মাদক ব্যবসায়ী জলিলের মাদক বিক্রির বিষয়ে বাধা প্রদান করিলে তার সাথে শত্রুতার সৃষ্টি হয়, সেই শত্রুতা থেকেই পরিকল্পিতভাবে তার ওপর এই হামলা করা হয়েছে ।
পারভীন আক্তার জলিলের মাদক ব্যবসা বন্ধসহ এই হামলার সুষ্ঠু বিচার দাবি করেন। এই ঘটনায় এলাকাবাসীও ক্ষোভ প্রকাশ করেছেন এবং সুষ্ঠু বিচার দাবি করেছেন।
এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!