হোম » অপরাধ-দুর্নীতি » সাঘাটায় মোবাইলের দোকানে চুরি ঘটনায় চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

সাঘাটায় মোবাইলের দোকানে চুরি ঘটনায় চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

শাহজাহান সিরাজ: গাইবান্ধার সাঘাটা উপজেলায় মোবাইলের দোকানে চুরির ঘটনায় মোবাইল ফোনসহ পেশাদার চোর চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 
গ্রেপ্তার আসামিরা হল- বগুড়ার সোনাতলা উপজেলার সুজাইতপুর গ্রামের মৃত বাবুল্লার পুত্র রাসেল হোসেন ওরফে পাভেল(২৩), আটকরিয়া গ্রামের মোস্তফার পুত্র আব্দুর রহমান (২২), ও গবার পাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র আব্দুল্লাহ আল ইমান (১৯)।
সোমবার (২৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান (প্রশাসন ও অর্থ)।
অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্যে জানান, (২২ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে সাঘাটা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশের চৌকস একটি টিম বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় বালুয়া হাটবাজার থেকে সঙ্ঘবদ্ধ চোর চক্রের ওই তিন সদস্যকে আটক করে। সে সময় ৮টি বিভিন্ন মডেলের স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তিনি জানান, এর আগে গত ১৯ অক্টোবর রাতে সাঘাটায় আফিয়া টেলিকম এন্ড ইলেকট্রিক প্যালেস নামের একটি দোকানে চুরির ঘটনা ঘটে।
সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের বারকোনা বাজারে অবস্থিত ওই দোকান ঘরের উপরের টিনের চালা কেটে অজ্ঞাতনামা চোরেরা দোকানের ভিতর থাকা এক লাখ ৫৭ হাজার ৪শ ১৯ টাকা মূল্যের বিভিন্ন মডেলের বারোটি মোবাইল ফোন ও নগদ ৭০ হাজার টাকা সহ মোট ২ লাখ ২৭ হাজার ৪শ১৯ টাকা চুরি করে নিয়ে যায়। এরই সূত্র ধরে সাঘাটা থানা পুলিশ বগুড়ার সোনাতলার বালুয়া হাট বাজার থেকে সক্রিয় চোর চক্রের ওই তিন সদস্যকে আটক করে।
গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান আরো জানান, গ্রেপ্তার আসামিরা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সঙ্ঘবদ্ধ এই চোর দলে আর কে কে আছে তা খতিয়ে দেখা হচ্ছে। এর মধ্যে আসামি রাসেল হোসেন ওরফে পাভেলের নামে বিভিন্ন থানায় চারটি মামলা বিচারাধীন রয়েছে। এই চুরির ঘটনায় সাঘাটা থানায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম হোসেন, মোঃ আব্দুল্লাহ আল মামুন, সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিব হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!