হোম » অপরাধ-দুর্নীতি » দূর্বৃত্তের চাপাতির কোপে সাংবাদিকের শরীরে ১১ সেলাই

দূর্বৃত্তের চাপাতির কোপে সাংবাদিকের শরীরে ১১ সেলাই

গোলাম রব্বানী দুলাল,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে সাংবাদিক মুনসুর আলীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত বুধবার ১৮ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সান্তাহার পৌর শহরের বাঁশহাটি এলাকায় পাঁচ-ছয়জন দুর্বৃত্ত তাঁর ওপর অতর্কিত হামলা চালিয়ে দেশীয় অস্ত্র (চাপাতি) দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে গুরুতর আহত করে।

আহত মুনছুর দৈনিক ইনকিলাব পত্রিকার আদমদীঘি উপজেলা সংবাদদাতা ও সান্তাহার প্রেস ক্লাবের সদস্য। তিনি বর্তমানে আদমদীঘি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ভূক্তভোগী মুনছুর আলী আবেগ জড়িত কন্ঠে জানান, রাতে সান্তাহার নতুন বাজার থেকে পশুখাদ্য কিনে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে বাঁশহাটি এলাকায় পৌঁছলে পিছন থেকে দুটি মোটরসাইকেলে ছয়জনের মতো দুর্বৃত্ত হঠাৎ তাঁর সামনে এসে পথরোধ করে। এরপর তারা এলাপাতারিভাবে চাপাতি দিয়ে দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। তার চিৎকার শুনে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি আরও বলেন, তারা হয়তোবা হত্যার উদ্দেশ্যে আমার পথরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করার চেস্টা করে। তখন আমি আত্মরক্ষার্থে হাত দিয়ে বাধা দিই। পর্যায়ক্রমে আবারও মাথায় আঘাত করার চেস্টা করলে আবারও হাত দিযে বাধা দিই। যার কারণে আমার দুই হাতই যখম হয়। এতে আমি প্রানে রক্ষা পাই। তবে কী কারণে এবং কারা তার উপর হামলা করেছে তা তিনি বলতে পারেননি।

এ দিকে তার শরীরে জখমের বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলে রাব্বি বলেন, তার দুই হাতে ১১টি সেলাই দেওয়া আছে। এছাড়া শরীরের অন্যান্য জায়গায় যে জখম আছে, সেগুলোতে সেলাইয়ের প্রয়োজন পড়েনি। বর্তমানে তিনি শংকামুক্ত। তবে ব্যাথা কিছুদিন থাকতে পারে বলেও তিনি জানান ।

সান্তাহার প্রেস ক্লাবের কোষাদক্ষ সাগর খান বলেন, আজ আমাদের সহকর্মীর উপর হামলা হয়েছে, কাল আমাদের উপর এমন হামলা হতে পারে। তাই দুর্বৃত্তদের শনাক্ত করে দ্রæত আইনের আওয়াত নিয়ে আসার দাবী জানাই।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার বলেন, দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। তবে এঘটনায় বৃহস্পতিবার দুপুর পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেননি।

error: Content is protected !!