হোম » অপরাধ-দুর্নীতি » গাইবান্ধায় ১৯ কেজি গাঁজাসহ ৩ যুবক গ্রেফতার

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজাসহ ৩ যুবক গ্রেফতার

শাহজাহান সিরাজ: গাইবান্ধা সদর উপজেলায় ব্যাটারিচালিত মিশুক অটো থেকে ১৯ কেজি গাঁজাসহ ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মিশুক অটোরিকশাটিও আটক করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মৃত মকবুল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (৩৬) ও মোঃ নুরুজ্জামানের ছেলে নয়ন মিয়া (৪৫) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মৃত আব্দুল কাদেরের ছেলে হাফিজুর রহমান (৩৬)।
১০ অক্টোবর মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সদর থানা চত্বরে প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান। তিনি বলেন, ৯ অক্টোবর সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের নশরতপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে অটো রিকশায় তল্লাশি চালায় পুলিশ।
এ সময় আটককৃত ওই মিশুক অটোতে থাকা দুটি পোটলা থেকে ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।
গ্রেপ্তার হওয়া ওই তিন যুবক দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত এবং তাদের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইবনে মিজান।
এই প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতির্ময় গোপ, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সেরাজুল হক সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!