হোম » শিক্ষা » জাতীয় পর্যায়ে কাবাডি খেলায় তেঘর বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়াই কৃতি সংবর্ধনা

জাতীয় পর্যায়ে কাবাডি খেলায় তেঘর বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়াই কৃতি সংবর্ধনা

জয়পুরহাট প্রতিনিধি : ৫০ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা (কাবাডি বালিকা) খেলায় জাতীয় পর্যায়ে তেঘর বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়াই কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করা  হয়েছে।
মঙ্গলবার সকাল ১১ টায় তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে তেঘর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ও পুরষ্কার তুলে দেন জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু।
তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি দেওয়ান মোস্তাকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা ক্রীড়া অফিসার আবু জাফর মাহমুদুজ্জামান,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোফাজ্জল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল ইসলাম হেলাল, মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছানোয়ার হোসেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক  রাসেল চৌধুরী।
অপরদিকে একই অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষ থেকে কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করা হয়।আইসিটি ওয়ার্ল্ড এর সহযোগিতায়  পশ্চিম দেবীপুর যুবসমাজ এর পক্ষে মুরাদুজ্জামান রকির নেতৃত্বে এ সংবর্ধনা দেওয়া হয়।
জাতীয় পর্যায়ে রংপুর ও রাজশাহী বিভাগ চাপা অঞ্চল এবং সিলেট ও চট্টগ্রাম বিভাগ বকুল অঞ্চল।চাপা অঞ্চলের প্রতিনিধিত্ব করেন তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়। বকুল অঞ্চল কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় চাপা অঞ্চল তেঘর বালিকা উচ্চ বিদ্যালয়।
১২ জন খেলোয়াড় কে ক্রেস্ট, পুরস্কার,  ও সার্টিফিকেট প্রদান করা হয়।
error: Content is protected !!