হোম » অপরাধ-দুর্নীতি » গাঁজা বিক্রি করতে এসে ৩ কারবারী গ্রেফতার

গাঁজা বিক্রি করতে এসে ৩ কারবারী গ্রেফতার

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জে ২ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কাজিপুর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

মাদক কারবারীরা হলো, গ্রেফতাররা হলো, লালমনিরহাট জেলার হররাম গ্রামের হাশেম মিয়ার ছেলে শুভ মিয়া (২১), সোলেমান শেখের ছেলে ফরিদুল শেখ (২১), বনচুকি গ্রামের নবিউল ইসলামের ছেলে আবির হোসেন (১৬)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত জানান, গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে পৌরসভার সয়াধানগড়া মহল্লার কাজিপুর মোড় এলাকায় রাস্তার ওপরে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাসির সময় তিন ব্যক্তিকে সন্দেহ হয়। এসময় পুলিশকে দেখে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করা হয়। তাদের দেহ তল্লাশীর সময় কাধে থাকা শপিং ব্যাগের ভিতরে পরিথিন মোড়ানো দুইটিট গাঁজার প্যাকেট পাওয়া য়ায়।

তিনি আরও জানান, আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা লালমনিরহাট থেকে সিরাজগঞ্জে গাঁজা বিক্রি করতে এসেছিলেন। তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আজ বৃহস্পতিবার বিকেলে আসামীদের আদালমের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

error: Content is protected !!