হোম » অপরাধ-দুর্নীতি » এখুনো খুনিদের গ্রেপ্তার করতে পারেনি রৌমারী থানা পুলিশ

এখুনো খুনিদের গ্রেপ্তার করতে পারেনি রৌমারী থানা পুলিশ

কুড়িগ্রামপ্রতিনিধি : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর চাতালে মানসিক ও প্রতিবন্ধিকে ধর্ষণের পর কুপিয়ে নির্মম ভাবে হত্যা করার দুই মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত কনো ক্লু খুজে বের করে আসামী গ্রেফতার করতে পারেনি রৌমারী থানা পুলিশ।
এ নিয়ে গত জুলাই মাসে উপজেলা আইন শৃঙ্খলা মিটিংয়ে এ বিষয়টি উপস্থাপন হলে বিষয়টি গুরুত্ব সহকারে সিআইডি তদন্ত করছেন বলে রৌমারী থানার অফিসার ইন্চার্জ রুপ কুমার সরকার জানান। এনিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় বইছে।
উল্লেখ্য যে, ১৪ জুলাই শনিবার ভোররাতে অজিমা নামের এক মানসিক প্রতিবন্দিকে  নির্মম ভাবে হত্যা করে লাশ চাতালের গেট সংলগ্ন একটি বেড়াবিহিন টিনশেড ঘরে খুন করে পাশে ফসলি জমিতে লাশ ফেলে রাখে খুনিরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে রৌমারী থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হয়।
পরে নিহতের ছোটবন গোলেজা বাদী হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নে সুতিরপার গ্রামের প্রতিমুন্ত্রীর চাতালে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,ঘটনার দিন ওই নারীর লাশ প্রতিমন্ত্রীর চাতালের পাশে ফসলি জমিতে দেখতে পায় স্থানীয়রা। ধারনা করা হচ্ছে তাকে ধর্ষণের পর ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও ঘাড়সহ শরীরের ভিভিন্ন স্থানে আঘাত করে খুনকরা রয়েছে পুলিশ তার আলামত জব্দকরেছে। মাদকসেবিরাই এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকতে পারে বলে এলাকাবাসির ধারনা। জানাযায় ওই রাতে প্রদিমন্ত্রীর চাতালে ৪ জন পাহারাদার ছিল।
রৌমারী অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে। তবে মামলাটি বর্তমান সিআইডির কাছে তদন্তাধীনে রয়েছে।
error: Content is protected !!