হোম » সারাদেশ » আদমদীঘিতে যুব রেড ক্রিসেন্টের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন

আদমদীঘিতে যুব রেড ক্রিসেন্টের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন

গোলাম রব্বানী দুলাল,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে যুব রেড ক্রিসেন্টের আয়োজনে তিন দিনব্যাপী “মৌলিক ও প্রাথমিক চিকিৎসা” প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়েছে। রেড ক্রিসেন্ট এর সহশিক্ষা কার্যক্রমের আওতায় একই সাথে এই উপজেলার সান্তাহার বনমালী পরমেশ্বর (বি.পি) উচ্চ বিদ্যালয় এবং সান্তাহার ইসলামিয়া দাখিল মাদ্রাসা এ দুই শিক্ষা প্রতিষ্ঠানে প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। গত ১২ই সেপ্টেম্বর বিকালে তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ কার্যক্রম শেষ হয়েছে।

প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠানে সময় উপস্থিত ছিলেন, সান্তাহার বি.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমার, যুব রেড ক্রিসেন্ট এর দায়িত্বপ্রাপ্ত শিক্ষক জনাব কামরুজ্জামান নান্নু , সান্তাহার ইসলামিয়া দাখিল মাদ্রাসায় উপস্থিত ছিলেন মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম, যুব রেড ক্রিসেন্ট এর দায়িত্বপ্রাপ্ত শিক্ষক আব্দুল জলিল প্রশিক্ষণ সমন্বয়কারী ওমর হামজা, যুব রেড ক্রিসেন্ট বগুড়ার উপ যুবপ্রধান রায়হান খন্দকার এবং আদমদীঘি উপজেলা যুব রেড ক্রিসেন্টের ইয়ুথ লিডার তানভীর গালিব, প্রশিক্ষণ বিভাগের দলনেতা আসাদুল্লাহ আল গালিব, স্বেচ্ছাসেবী রাকিব হোসেন এবং পারভেজ মোশারফ।

error: Content is protected !!