হোম » অপরাধ-দুর্নীতি » শিবগঞ্জে ব্যবসায়ীকে মারপিট

শিবগঞ্জে ব্যবসায়ীকে মারপিট

এম এ রাশেদ: বগুড়ার শিবগঞ্জে গরুর মাংস বাঁকীতে বিক্রি না করায়, বাবা-ছেলে ক্ষিপ্তি হয়ে মাংস বিক্রেতাকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। 
জানা যায়, উপজেলার চাঁদনিয়া শিবগঞ্জ বালুপাড়া গ্রামের মৃত: আজিজার রহমান এর ছেলে নান্নু মিয়া রায়নগর বন্দরে  “নান্নু মাংস ঘর” নামে প্রতিষ্ঠান দিয়ে দীর্ঘদিন যাবৎ মাংস বিক্রি করে আসছে।
হঠাৎ করে গত ৯ মে  সন্ধ্যা ৭টায় রায়নগর মধ্যপাড়া গ্রামের আব্দুল গফুর এর ছেলে মিজান মিয়া ও তার পিতা আব্দুল গফুর বাঁকীতে মাংস ক্রয় করতে আসেন। কিন্তু ব্যবসায়ী নান্নু মিয়া বাঁকীতে মাংস বিক্রি করতে না চাইলে বাবা ও ছেলে ক্ষিপ্ত হয়ে ওই ব্যসায়ীকে বেধরকে ভাবে মারপিট করে আহত করে ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে।
এব্যাপারে মাংস বিক্রেতা নান্নু মিয়া জানান, বাবা ও ছেলেকে বাঁকীতে মাংস না দেওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে আমাকে মারপিট করে আহত করেছে। এমনকি তারা আমার ব্যবসা প্রতিষ্ঠান হামলা চালিয়ে ভাংচুর করে নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়। প্রতিপক্ষদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুল আলম বলেন, এ সংক্রান্তে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!