হোম » অপরাধ-দুর্নীতি » ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষকের উপর বখাটেদের  হামলা, প্রতিবাদে শিক্ষার্থীদের মানবন্ধন  

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষকের উপর বখাটেদের  হামলা, প্রতিবাদে শিক্ষার্থীদের মানবন্ধন  

রাউজ আলী: পাবনার বেড়া উপজেলার কৈটোলা ইউনিয়নের  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককের উপর বখাটেদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঐ বিদ্যালয়ের ছাত্রী ও অভিভাবকরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।
সোমবার (১লা মে) দুপুরে কৈটোলা কুটিরশ^র বাজারের পাশে সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ ঘটনায় বেড়া মডেল থানায় ভুক্তভোগী ওই শিক্ষক একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, গত ১৬ই মার্চ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা বিদ্যালয়ের সম্মুখে পাকা রাস্তার উপর দাড়িয়ে পার্শ^বতী মোনাকঘা  গ্রামের আজগর এর ছেলে নাহিদ (১৯) তার চার থেকে পাঁচজন বন্ধুদের নিয়ে মেয়েদের  ইভটিজিং করতে থাকে।
এ সময় ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোঃ সাইফউদ্দিন মোল্লা তাদের নিষেধ করে সেখান থেকে যেতে বলেন। এই ঘটনাকে কেন্দ্র করে গত ২৮ এপ্রিল কৈটোলা কাচারী বাজারের তৌফিকের ডিজিটাল ষ্টুডিওতে বসে থাকা অবস্থায় নাহিদ তার পাঁচ ছয়জন বন্ধুদের সাথে নিয়ে এসে হামলা চালায়।
বখাটেরা শিক্ষককে এলোপাথারী কিল, ঘুষি, চাকু ও ছুরি দিয়ে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে রক্তাক্ত ও জখম করে। এ সময় তার চিৎকারে  প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। শিক্ষকের উপর এই হামলার পর থেকেই অভিভাবক এবং ছাত্রীদের মধ্যে আতংক বিরাজ করছে।
মানববন্ধনে অভিভাবক এবং ছাত্রীরা দোষী বখাটেদের দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানান।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম জানান, শিক্ষকরে উপর হামলার ঘটনায় মামলা রুজু হয়েছে। দ্রুত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
error: Content is protected !!