হোম » অপরাধ-দুর্নীতি » খুলনায় তিন মণ হরিণের মাংসসহ শিকারি আটক

খুলনায় তিন মণ হরিণের মাংসসহ শিকারি আটক

খুলনা প্রতিনিধি: খুলনার কয়রার অভিযান চালিয়ে ১২০ কেজি হরিণের মাংস হরিণের মাংসসহ শাহ আলম নামের একজন চোরা শিকারিকে আটক করেছে কোস্টগার্ড।
সোমবার (১৭ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের পূর্ব ঘড়িলাল এলাকা থেকে তাকে আটক করা হয়। সে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পারসেমারি গ্রামের বাসিন্দা। আটক ব্যাক্তি ও জব্দ মাংস বন বিভাগের আন্ধারমানিক এস্টেশনের কাছে হস্তান্তর করা হয়েছে।
মিডিয়া কর্মকর্তা বাংলাদেশ কোস্ট গার্ড, লেফটেন্যান্ট কর্ণেল আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টা থেকে অভিযান তালিয়ে ভোর সাড়ে ৫ টার দিকে চোরা শিকারি শাহ-আলমকে আটক করে খুলনা রেঞ্জের কাশিয়াবাদ ফরেস্ট এস্টেশনের আওতায় আন্দারমানিক ফরেস্ট এস্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোসারফ হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে।
কাশিয়াবাদ ফরেস্ট এস্টেশনের কর্মকর্তা শ্যামা প্রসাদ বলেন, কোস্ট গার্ড অভিযান চালিয়ে সাতক্ষীরা রেঞ্জের কোপাদক স্টেশন এলাকা থেকে ১২০ কেজি হরিণের মাংসসহ এক চোরা শিকারিকে আটক করে। তবে সাতক্ষীরা রেঞ্জের কোপাদক স্টেশন কর্মকর্তা হরিণের মাংস ও চোরা শিকারিকে বুঝে না নেওয়ায় আমরা খুলনা রেঞ্জ থেকে দায়িত্ব বুঝে নিয়েছি। মামলার প্রস্তুতি চলছে।
error: Content is protected !!