হোম » অপরাধ-দুর্নীতি » গাইবান্ধা সরকারি উচ্চ বিদ্যালয়ের জমি দখলের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধা সরকারি উচ্চ বিদ্যালয়ের জমি দখলের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

শাহজাহান সিরাজ: গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের জমি অবৈধভাবে দখলের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। সোমবার (২০ মার্চ) সকাল ১১টায় শহরের ডিবি রোডের গানাসাস মার্কেটের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, কিছু অসাধু ব্যাক্তি দীর্ঘদিন থেকে গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৭৩ শতক জমি দখলের চেষ্টা করে আসছে। তারা বিভিন্ন ভুয়া কাগজপত্র দেখিয়ে জমিটি দখলে নেবার জন্য আদালতেও মামলা করে।
২০০৯ সালে আদালত স্কুলের পক্ষে রায় দিলেও চক্রটি এখনও বিভিন্ন তালবাহানায় ঐ জমিটি দখলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। শতবর্ষী এ বিদ্যালয়ের জমিটি রক্ষায় মানববন্ধন থেকে সর্বস্তরের বিবেকবান মানুষের সহযোগিতা চাওয়া হয়। মানববন্ধন শেষে আয়োজকরা জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি জমা দেন।
উক্ত মানবন্ধনে অংশগ্রহণ করেন পৌর মেয়র মতলুবুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, অবসরপ্রাপ্ত শিক্ষক মওলানা হামিদুর রহমান, ডায়াবেটিস সমিতির সভাপতি সেকেন্ডার আযম মাহামুদ উর রশিদ রাসেল, সেলিম আহম্মেদ, খন্দকার জিয়াউল হক জনি, তানভির রায়হান তুহিন,  রেজাউল হক জনি সহ প্রাক্তন ও বর্তমান সকল শিক্ষার্থীবৃন্দ।

Loading

error: Content is protected !!