হোম » অপরাধ-দুর্নীতি » কিশোরগঞ্জে অনৈতিক প্রস্তাবে সারা না দেওয়ায় গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা মামলায় দায়ের গ্রেপ্তার ১ 

কিশোরগঞ্জে অনৈতিক প্রস্তাবে সারা না দেওয়ায় গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা মামলায় দায়ের গ্রেপ্তার ১ 

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক গৃহবধূর (২০) শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার ঘটনায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন ওই গৃহবধূর প্রতিবেশী বায়েজিদ মিয়া (২৪) ও তাঁর বাবা নূর ইসলাম। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। এই মামলায় বায়েজিদের বাবা নূর ইসলামকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে গত সোমবার বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য নূর ইসলামকে থানায় নিয়ে আসে পুলিশ। এদিকে দগ্ধ ওই গৃহবধূ বর্তমানে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মামলার এজাহার ও ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, কিছুদিন ধরে বায়েজিদ মুঠোফোনে ওই গৃহবধুকে বিরক্ত করছিলেন।

একপর্যায়ে বায়েজিদ ওই গৃহবধূকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন। তবে ওই গৃহবধূ এই প্রস্তাবে সাড়া না দেননি। এতে বায়েজিদ ক্ষুব্ধ হয়ে ওই নারীকে অ্যাসিডে, নয়তো আগুনে পুড়িয়ে মারার হুমকি দেন। গত রোববার রাতে ওই গৃহবধূ ঘর থেকে বের হলে বায়েজিদ তাঁর এক সহযোগীকে সঙ্গে নিয়ে গৃহবধূর মুখ চেপে ধরে। পরে গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তুফা বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

একই সঙ্গে মূল অভিযুক্ত বায়েজিদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতিমধ্যে বায়েজিদের বাবা নূর ইসলামকে আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।গৃহবধূর স্বামী বর্তমানে হাসপাতালে স্ত্রীর সঙ্গে আছেন। তিনি বলেন আমার স্ত্রী জানিয়েছে তাঁর শরীরে যন্ত্রণা হচ্ছে। কর্তব্যরত চিকিৎসকরা তাকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

Loading

error: Content is protected !!