হোম » অপরাধ-দুর্নীতি » সিদ্ধিরগঞ্জে স্ত্রীর হাতে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন

সিদ্ধিরগঞ্জে স্ত্রীর হাতে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কেটে ফেলার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে অভিযুক্ত নারীকে গ্রেফতার করে পুলিশ।

এরআগে ভুক্তভোগীর মা মমতাজ বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা (২৫),শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি বর্তমানে তার স্বামী মোঃ রিপনের (৩০) সাথে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকার বাদশার বাড়ীতে ভাড়া থাকেন।

এজহার পড়ে জানা যায়, ভুক্তভোগী রিপন হঠাৎ ঘুম হইতে উঠে দেখে যে তার পরনের লুঙ্গি ভেজা এবং তার লিঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে এবং তার স্ত্রী রুমে নাই। তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখে, তার লিঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন। তিনি চিৎকার করলে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া এসে তাকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং আশে পাশের লোকজন তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়।

আসামীর বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশ বসত তার স্বামী রিপনকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়া লিঙ্গ কেটে গুরুত্বর রক্তাক্ত ও জখম করে।

সিদ্ধিরগজ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় গতকাল রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন এবং অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলাকে আমরা গ্রেফতার করেছি।

SSS###

error: Content is protected !!