হোম » অপরাধ-দুর্নীতি » আলফাডাঙ্গায় সেই আপেলের বিরুদ্ধে আবারও চাঁদাবাজির অভিযোগ

আলফাডাঙ্গায় সেই আপেলের বিরুদ্ধে আবারও চাঁদাবাজির অভিযোগ

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় সেই আরিফুজ্জামান চাকলাদার আপেলের বিরুদ্ধে আবারও চাঁদাবাজির অভিযোগ উঠেছে। শুক্রবার (২২ এপ্রিল) আলফাডাঙ্গা থানায় আরিফুজ্জামান চাকলাদার আপেলের বিরুদ্ধে ভয়-ভীতি দেখিয়ে চাঁদা চাওয়ার অপরাধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন উপজেলার বানা ইউনিয়নের আরাজী রুদ্রবানা এলাকার সােহেল শেখ নামে এক ভুক্তভোগী। অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা আনুমানিক ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল গেটের সামনে থেকে আরিফুজ্জামান চাকলাদার আপেল ভুক্তভোগী সোহেলকে দেখে এগিয়ে আসে। এরপর সোহেল শেখ জনৈক সুজন শেখ নামে একজনকে জেএমবি ও জঙ্গী সংগঠনের সদস্য এবং জামাত শিবিরের ক্যাডার বলেছে বলে অভিযোগ তুলে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে আপেল। চাঁদা না দিলে সোহেলের বিরুদ্ধে বিভিন্ন সংবাদপত্রে ও নেট দুনিয়ায় বিভিন্ন কথাবার্তা লিখে ছড়িয়ে দিয়ে জীবন বরবাদ করে দেওয়ার হুমকি দেয়।
জানাতে চাইলে ভুক্তভোগী সোহেল শেখ বলেন, ‘আমি কাউকে জঙ্গি, ‘জামায়াত শিবির বলি নাই। কিন্তু আমি নাকি সুজন নামে একজনকে এসব কথা বলেছি। আপেল নামের এক ব্যক্তি এই কথা বলে আমাকে বিভিন্ন ভয়ভিতি দেখায় এবং ৫ হাজার টাকা চাঁদা দাবি করে।’ তবে অভিযুক্ত আরিফুজ্জামান চাকলাদার আপেল জানান, ‘আমি তার নিকট কোন চাঁদা দাবী করিনি।’ এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, ‘লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’
প্রসঙ্গত, গতবছরের ১৯ আগস্ট চাঁদাবাজির অভিযোগ এনে এক ব্যক্তি আরিফুজ্জামান চাকলাদারের বিরুদ্ধে  মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করেন। এরপর ১৮ দিন কারাভোগের পর জামিনে বের হয়ে আসে। এসেই আবার চাঁদাবাজি শুরু করেন। আরিফুজ্জামান চাকলাদার জেলার বোয়ালমারী উপজেলার দেউলি গ্রামের মৃত কাদের চাকলাদারের ছেলে। বর্তমান সে আলফাডাঙ্গা উপজেলা সদরের একটি ভাড়া বাসাতে বসবাস করেন।
error: Content is protected !!