হোম » অপরাধ-দুর্নীতি » নারায়ণগঞ্জে হকারের হাতে হকার খুন

নারায়ণগঞ্জে হকারের হাতে হকার খুন

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধি: শহরের ফুটপাতে দখল নিয়ে হকারদের মধ্যে দ্বন্দ্বে ছুরিকাঘাতে আহমেদ জোবায়ের নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল রাতে বঙ্গবন্ধু সড়কের একটি তেল পাম্পের সংলগ্ন ওয়ার্কশপের সামনের ফুটপটাতে এ ঘটনাটি ঘটে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে ঢাকায় নেয়ার পরার্মশ দেন চিকিৎসক। পরে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জানা গেছে, ইকবাল (২৬) নামে যুবক ফুটপাতে বসে র্দীঘদিন যৌন উত্তেজনার ঔষধ বিক্রি করে আসছিল। তার পাশেই সাদেকের জুতোর দোকানের সেলসম্যান ছিল জোবায়ের (২৪)। জায়গার ছেড়ে দিয়ে একটু চাপিয়ে বিক্রি করা নিয়ে প্রথমে দ্বন্দ্ব হয় ফুটপাতে ব্যাগ বিক্রি করা স্বপন নামে আরেক হকারের সাথে। বিকালে তাদরে মধ্যে বাকবিতন্ডাও হয়। যা একপর্যযায়ে মারামারিতে রূপ নেয়। তাদের পক্ষ-বিপক্ষ নিয়েও আরো কয়েকজন হকার পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। কিন্তু পরবর্তিতে জোবায়ের অনেক লোকজন নিয়ে এসে স্বপনের পক্ষে ইকবালকে হুমকী দিতে থাকে এবং হাতাহাতি হয় । ওইসময় জোবায়েরের লোকজনের কাছে থাকা ছুরি নিয়ে ইকবাল পেটে আঘাত করলে লুটিয়ে পড়ে জোবায়ের।

এ বিষয়ে জানতে জুতার দোকানের মালিক সাদেকের মোবাইল নাম্বারে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। তবে নিহত জোবায়ের বাবা আমজাদ জানান, তারা ইসদাইর এলাকার বাসিন্দা। জোবায়ের এক ভাই ও দুই বোনের মধ্যে বড়। তিনি তার ছেলে হত্যার সুষ্ঠু বিচার চান।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে আসেন অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল-ক নাজমুল হাসান এবং সদর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান। এ বিষয়ে ওসি জানান, বিষয়টি তদন্ত চলছে তবে আসামীর নাম তিনি জানেন না। জোবায়ের নামে অপর হকারকে ছুরি দিয়ে আঘাত করলে তাকে মেডিক্যাল নেয়া হলে সেখানে চিকিৎসক মৃত্যু ঘোষনা করছেন। পুলিশ আসামীকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল-ক নাজমুল হাসান জানান, আমাদের তদন্ত চলছে। খুব শিঘ্রই আসামিকে শনাক্ত করবো। গ্রেপ্তারের পর আইনগত সকল ব্যবস্থা নিবো।

এদিকে নারায়ণগঞ্জ হকার্স সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলামের সাথে কথা হলে ইকবাল তার শ্যালক এ বিষয়টি নিশ্চিত করে বলেন, ইকবালের সাথে স্বপনের ঝগড়া হয়েছিল। কিন্তু জোবায়ের বহিরাগত লোক নিয়ে এসে ইকবালকে মারধর করে। পরে জোবায়ের সাথে ছুরি ছিল ওইসময় হয়তো এ খুনের ঘটনা ঘটেছে। তবে আমি অন্যায়কারীদের পক্ষে নাই। আমার সালা যদি অপরাধী হয়। আর জোবায়েরের পরিবার মামলা করে আমি সহযোগীতা করবো।

error: Content is protected !!