হোম » শিরোনাম » দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আশুলিয়া মানব বন্ধন

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আশুলিয়া মানব বন্ধন

নজরুল ইসলাম মানিক, সাভার ও আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি : লাগামহীন দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঢাকার আশুলিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার সকালে আশুলিয়ার বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে একটি মিছিল নিয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়ক হয়ে বাইপাইল ঘুরে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। দ্রব্যমূল্যের যাতাকল থেকে মানুষ মুক্তি চায়, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কামাও, দূর্ণীতির লাগাম টানো এসব শ্লোগানে বিক্ষোভ করে তারা।

ছাত্র, যুব-শ্রমিক অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের সংগঠক আসাদুল ইসলাম মুকুল নেতাকর্মীদের নিয়ে এ মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদ কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক সাদমান শফিক আহম্মেদ, উপ দপ্তর সম্পাদক অনিক মাহামুদ সবুজ, আশুলিয়া থানা যুব অধিকার পরিষদের আহব্বায়ক ওমর ফারুক, আশুলিয়া থানা ছাত্র অধিকার পরিষদের সভাপতি ফরহাদ হোসেন, ঢাকা জেলা উত্তর শ্রমিক অধিকার পরিষদের সদস্য সচিব সবুজ হোসেন, ধামরাই থানা যুব অধিকার পরিষদের আহব্বায়ক রুবেল রানা অন্যান্য নেতাকর্মীরা।

error: Content is protected !!