হোম » অপরাধ-দুর্নীতি » শ্রীপুরে অজ্ঞান পার্টির সক্রিয় ৩ সদস্য গ্রেফতার

শ্রীপুরে অজ্ঞান পার্টির সক্রিয় ৩ সদস্য গ্রেফতার

আব্দুর রউফ রুবেলঃ গাজীপুরের শ্রীপুরের ২নং সিএন্ডবি বাসষ্ট্যান্ড এলাকা হতে অজ্ঞান পার্টির সক্রিয় ৩ জন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

বুধবার (৬ আগস্ট)রাত সাড়ে তিনটার দিকে র‍্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলো, গাজীপুর মহানগরীর বাসন থানার বউবাজার এলাকার প্রয়াত আলফাজ উদ্দিনের ছেলে মো. মিনহাজ ইসলাম(১৮), চট্টগ্রামের ভোজপুর থানার শান্তিনগর এলাকার প্রয়াত আঃ মান্নানের ছেলে আরিফুল ইসলাম (১৭) এবং নরসিংদী সদর থানার বুদ্দামারা এলাকার ব্রিক চানের ছেলে রাব্বি ইসলাম(১৭)। তার উভয়ই বাসন এলাকায় বাড়া বাসায় বসবাস করতো।

পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের ২নং সিএন্ডবি বাসস্ট্যান্ড মধুবন হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়।এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে আসামীদের দখল হতে একটি চাপাতি, দুইটি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত চারটি মলম এবং দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান,আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ মলম/অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে শ্রীপুর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!