হোম » অপরাধ-দুর্নীতি » বদলগাছীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বদলগাছীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার রাত আনুমানিক সাড়ে ১১ টায় উপজেলার পাহাড়পুর ইউপির
বামনপাড়া বাজার থেকে ৬০ বোতল ফেন্সিডিলসহ ধামুইরহাট থানার চন্দ্রকোলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মোঃ আলীম মন্ডল (৪০) ও বদলগাছী থানার দারিসন গ্রামের মৃত জালাল হোসেনের ছেলে মোঃ জুয়েল মন্ডল (২৫) কে গ্রেপ্তার করে থানা পুলিশ।

 

থানা সূত্রে জানা যায়, মাদকবিরোধী অভিযান পরিচালনার অংশ হিসেবে এসআই গৌরাঙ্গ সঙ্গীয় ফোর্সসহ রাত আনুমানিক সাড়ে ১০ টায় পাহাড়পুর বাজারে অবস্থান নেয়। এমতাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই গৌরাঙ্গ জানতে পারে পাহাড়পুর ইউপির বামনপাড়া বাজার সংলগ্ন জনৈক জাকির হোসেনের হাস্কিং মিলের সামনে দুইজন ব্যক্তি ভারতীয় ফেন্সিডিল নিয়ে অবস্থান করছে। সাথে সাথে এসআই গৌরাঙ্গ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধূরী জোবায়ের আহাম্মদকে খবর দেয়।

ওসি তাকে দ্রুত ঐ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করার নির্দেশ দিলে এসআই গৌরাঙ্গ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রাত সাড়ে ১১ টায় বামনপাড়া বাজার সংলগ্ন জাকির হোসেনের হাস্কিং মিলের সামনে থেকে ৬০ বেতল ভারতীয় ফেন্সিডিলসহ আলীম মন্ডল ও জুয়েল মন্ডলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এসআই গৌরাঙ্গের নেতৃত্বে অভিযানে আরো উপস্থিত ছিলেন এসআই সাদ্দামুর রহমান, এএসআই ইকবাল ও এএসআই মিলন কুমার রায়। বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!