হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে আঞ্চলিক মহাসড়ক থেকে গাঁজা ও কাভার্ড ভ্যানসহ ২ মাদক কারবারি আটক

ভৈরবে আঞ্চলিক মহাসড়ক থেকে গাঁজা ও কাভার্ড ভ্যানসহ ২ মাদক কারবারি আটক

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরব- ময়মনসিংহ মহাসড়ক থেকে ৫৬ কেজি গাঁজা ও কাভার্ড ভ্যানসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।আজ বৃহস্পতিবার সকালে দূর্জয় মোড় এলাকার সরদার হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা ফেনী জেলার সোনাগাজী থানার উত্তর চরছান্দি গ্রামের মৃত নবী আলমের ছেলে মোঃ সোহাগ(২৪) ও চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার মৃত সালামুতুল্লার ছেলে নূরুন নবী(৩৮)।

র‌্যাব সুত্রে জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ডভ্যানে করে কিশোরগঞ্জসহ আশেপাশের এলাকাতে পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে । উক্ত তথ্যের সত্যতার ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে নাটালের মোড়ে রাস্তার উপরে তল্লাশী চৌকি স্থাপন করে একটি কাভার্ডভ্যান থামানোর দিলে সংকেত অমান্য করে চলে যায়। তখন র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটির পিছু ধাওয়া করে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের দূর্জয় মোড় এলাকার সরদার হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

এ সময় গাড়িটি তল্লাশী করে ৫৬ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।মাদক বহন করার অপরাধে কভার্ডভ্যানটি জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৪৬,৮৭,৯০০ টাকা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!