হোম » অপরাধ-দুর্নীতি » সিরাজগঞ্জে ৪’শ বোতল ফেন্সডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে ৪’শ বোতল ফেন্সডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে ৪০০ বোতল ফেন্সডিল ও দুইটি প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার সকাল ৭টার দিকে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটকৃতরা হলো, নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার গাড়াক গ্রামের অহিদুল ইসলামের ছেলে মোঃ সুমন সরকার @ জিয়া (৩৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার রাখালিয়া চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে মোঃ শাহীন আলম (৪১) ও বগুড়া জেলার বগুড়া থানার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম @ সোহাগ (৩৯)।

মঙ্গলবার (২৮ মে) বেলা ১১টার দিকে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন এক প্রেস বিজ্ঞপ্তি জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীনের নেতৃত্বে ডিবির অফিসার ও ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে দুইটি প্রাইভেটকার তল্লাশী চালায়। এসময় দুইটি প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেন্সডিলিসহ তিন মাদক ব্যবসায়কে আটক করা হয়। মাদক কাজে ব্যহৃত প্রাইভেটকার দুই জব্দ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ রয়েছে, আটককৃত আসামীর পিসি/পিআরঃ আসামী মোঃ সুমন সরকার জিয়া এর বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও মোঃ শহিদুল ইসলাম @ সোহাগ এর বিরুদ্ধে অন্যান্য আইনে ১টি মামলা আদালতে বিচারাধীন। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

হুমায়ুন কবির সুমন
সিরাজগঞ্জ প্রতিনিধি

Loading

error: Content is protected !!