হোম » অপরাধ-দুর্নীতি » বগুড়ার সান্তাহারে বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষ্য টাকা ছিনতাই

বগুড়ার সান্তাহারে বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষ্য টাকা ছিনতাই

এম,এ রাশেদ: বগুড়ার আদমদীঘির সান্তাহারে বাড়ি ফেরার পথে মিজানুর রহমান নামের এক বিকাশ এজেন্ট ব্যবসায়ীর পথরোধ ৩ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারি চক্ররা।
বুধবার (২২ই মে) দিবাগত রাত ১০টায় সান্তাহার পাওয়ার প্লান্টের দক্ষিনে কালর্ভাটের নিকট এ ঘটনাটি ঘটে। বিকাল ব্যবসায়ী মিজানুর রহমান আদমদীঘির মালশন গ্রামের অবসপ্রাপ্ত সেনা সদস্য। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। আদমদীঘি উপজেলার মামলাশ গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য বিকাশ এজেন্ট ব্যবসায়ী মিজানুর রহমান জানান, গত বুধবার তিনি সান্তাহার গোল চত্বরের দক্ষিনে তার বিকাশ এজেন্ট ব্যবসা প্রতিষ্ঠানে সারাদিন লেনদেন করার পর রাত ১০ টার প্রতিষ্ঠান বন্ধ করে মোবাইল ফোন ও লেনদেনের টাকাসহ মোটর সাইকেল যোগে মালশন গ্রামে বাড়িতে ফিরছিলেন।
তিনি সান্তাহার পাওয়ার প্লান্টের নিকট পৌঁছালে কয়েকজন ছিনতাইকারি তার মোটর সাইকেলের গতিরোধ করে মিজানুর রহমানকে এলোপাথরী ভাবে ছুরিকাঘাত করে ক্যাশের ২ লাখ ৮০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোনসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত মিজানুর রহমানকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করান। সান্তাহার ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

Loading

error: Content is protected !!