হোম » অপরাধ-দুর্নীতি » মাদক নিয়ে ট্রেন চালকসহ গ্রেপ্তার ৫ 

মাদক নিয়ে ট্রেন চালকসহ গ্রেপ্তার ৫ 

রবিউল হাসান লায়ন: জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ-২ এর একাধিক অভিযানে সহকারী ট্রেন চালক আল-আমিনসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  সোমবার দিবাগত-রাত থেকে ভোর পর্যন্ত ৪ টি অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা পুলিশ -২। এ সময় সহকারী ট্রেন চালক আল-আমিন, অটোচালক জাহিদুল,  আকরাম হোসেন বাদশাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এদের সবার বাড়ি দেওয়ানগঞ্জ উপজেলায়।
অপরদিকে দেওয়ানগঞ্জ উপজেলার  আলতাব সরকারকে  হেরোইনসহ গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।  অপর আরেক অভিযানে বকশীগঞ্জের বজলু মিয়া কে ইয়াবাসহ গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
পরিবার সূত্রে জানা গেছে, ট্রেন চালক আল-আমিন এর আগে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চাকরি করতেন। তখন থেকেই তিনি ইয়াবায় আসক্ত হয়ে পড়ে। বর্তমানে তিনি দেওয়ানগঞ্জ কমিউটার ও ময়মনসিংহ জামালপুর লোকাল ট্রেনের সহকারী চালক হিসেবে দায়িত্ব পালন করেন।
জেলা গোয়েন্দা পুলিশ -২ ( ইসলামপুর, দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ) এর ওসি সোহেল রানা জানান,  মাদক নিয়ন্ত্রণে গোয়েন্দা পুলিশের নিয়মিত  অভিযান পরিচালনা করা হয়। এর অংশ হিসেবে গতকাল থেকে আজ পর্যন্ত ৪ টি অভিযান পরিচালনা করা হয়। এতে ৬ জনক আসামি করে ৪ টি মামলায় ৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে  মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
মাদক জুয়া নিয়ন্ত্রণে গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
error: Content is protected !!